30 C
Kolkata
Saturday, May 4, 2024

Mimi Chakraborty: যোগাসনে ব্যস্ত মিমি, নিজেকে ঠিক রাখতে

Must Read

 মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) বলিউডে ডেবিউ করতে চলেছেন। কাজ করতে চাইছেন বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচালকরা। বাংলাদেশের অভিনেতার বিপরীতে মিমি কাজ করেছেন মিউজিক ভিডিও। কিন্তু বলিউডে টিকে থাকতে গেলে প্রয়োজন ফিটনেস। শরীর ধরে রাখতে তাই যোগাতে ভরসা।

 মিমি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন একটি ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, নিজের বাড়ির বারান্দায় যোগা ম্যাটের উপর বসে যোগা প্র্যাক্টিসে ব্যস্ত মিমি। পরনে রয়েছে নীল রঙের স্পোর্টস ব্রা এবং নীল রঙের জেগিংস। হাতে রয়েছে স্মার্ট ওয়াচ যাতে ধরা পড়ছে মিমির হার্টবিট।

আরও পড়ুন -  Mimi Chakraborty: দেবী দুর্গা রূপে মিমি চক্রবর্তী, ভিডিও দেখুন

চুল টেনে বেঁধে রেখেছেন মিমি। ভিডিওর শুরুতে তাঁকে দেখা যাচ্ছে প্রাণায়াম করতে। এরপর ধীরে ধীরে যোগার মূল পর্বের দিকে এগোচ্ছেন মিমি। বিভিন্ন ধরনের আসন করতে দেখা যাচ্ছে তাঁকে। মিমির অনুরাগীদের একাংশ তাঁকে জানিয়েছেন, মিমিই তাঁদের অনুপ্রেরণা।

আরও পড়ুন -  ২০২১এর খেলো ইন্ডিয়া যুব প্রতিযোগিতায় পুরুষ ও মহিলাদের জন্য যোগাসন অন্তর্ভুক্ত করা হয়েছে : শ্রী কিরেন রিজিজু

শিবপ্রসাদ (Shibaprashad Mukherjee)– নন্দিতা (Nandita Ray) জুটি পরিচালিত প্রথম হিন্দি ফিল্মের শুটিং শেষ করেছেন মিমি। বাংলা ফিল্ম ‘পোস্ত’-র হিন্দি রিমেকটির নাম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’। এই ফিল্মে মিমি ছাড়া বাকি সব অভিনেতা-অভিনেত্রীরাই হিন্দিভাষী। উইন্ডোজ ও ভায়াকম 18-এর যৌথ প্রযোজনায় তৈরি হয়েছে ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’।

আরও পড়ুন -  নামতে গিয়ে পর্বতারোহীর মৃত্যু, অক্সিজেন ছাড়া

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img