31 C
Kolkata
Tuesday, May 14, 2024

Woman Died: স্বাস্থ্যকেন্দ্রে অপারেশন করাতে গিয়ে ৪৫ বছর বয়সী মহিলার মৃত্যু

Must Read

টুঙ্কা সাহা, পশ্চিম বর্ধমান, আসানসোলঃ   লাইগেশন অপারেশন করতে গিয়ে মহিলার মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো সালানপুর ব্লকের পিঠাইকেয়ারী স্বাস্থ্য কেন্দ্রে।বুধবার সরস্বতী নুনিয়া নামক ৪৫ বছর বয়সী মহিলা পিঠাইকেয়ারি স্বাস্থ্য কেন্দ্রে মধ্যরাত্রি লাইগেশন করাতে ভর্তি হন।

আরও পড়ুন -  Padma Shri Award: পদ্মশ্রী পুরস্কারে সম্মানিত গুরুমা কমলি সোরেনকে নিয়ে মালদা শহর জুড়ে মিছিল

খবর সূত্রে জানা যায়, মহিলার বাড়ি হচ্ছে নিয়ামতপুরের মেনধমাতে, তিনি এই স্বাস্থ্য কেন্দ্রে দিদির পরিচয় পত্রে নিয়ে ভর্তি হন।

অপারেশন চলাকালীন হৃদ রোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয় বলে জানান হাসপাতালের ব্লক মুখ্যস্বাস্থ্য আধিকারিক ডাক্তার সুব্রত সিট।তিনি আরো জানান যে এমন ঘটনা তার ডাক্তারী জীবনে প্রথম বার দেখা গেলো যে কোন মহিলা লাইগেশন অপারেশন করাতে গিয়ে মৃত্যু হয়।এই ঘটনায় গভীর দুঃখ প্রকাশ করেছেন তিনি।প্রাপ্ত খবর অনুযায়ী অপারেশনের সময় স্বাস্থ্যকেন্দ্রে পরিবারের কোন সদস্য উপস্থিত ছিল না।এই খবর পাওয়ার পর জেলার স্বাস্থ্য আধিকারিক মহম্মদ ইউনুস এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের জন্য জেলার মেটারনিটি এন্ড চাইল্ড হেল্থ অফিসারকে হাসপাতালে পাঠানো হয়েছে বলে খবর।

আরও পড়ুন -  আসছে পৌষকালী পুজো

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img