31 C
Kolkata
Sunday, May 19, 2024

Rachna Banerjee: রচনা ব্যানার্জী জানিয়ে দিলেন সুখবর

Must Read

‘দিদি নং ওয়ান’ রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) শুরু করতে চলেছেন তাঁর নতুন জার্নি। নিজস্ব স্কিনকেয়ার ব্র্যান্ড লঞ্চ করতে চলেছেন। কয়েকদিন ধরে গুঞ্জন ছড়িয়েছিল। সব জল্পনা সত্যি করে দিয়ে লঞ্চ হল রচনার বিউটি অ্যান্ড ওয়েলনেস ব্র্যান্ড ‘রচনা কেয়ার’।

কিছু বছর আগে ফেসবুক লাইভের মাধ্যমে নিজের ক্লোদিং ব্র্যান্ড ‘রচনা’স ক্রিয়েশনস’ লঞ্চ করেছিলেন রচনা। এবার রীতিমত অনুষ্ঠান করে লঞ্চ হল ‘রচনা কেয়ার’। লঞ্চ ইভেন্টে লাল রঙের স্লিভলেস গাউনে সেজেছিলেন রচনা। উজ্জ্বল মেকআপ করেছিলেন। লাল রঙের লিপস্টিকে দিয়েছিলেন ঠোঁটে। তাঁর কানে ছিল লাল রঙের জাঙ্ক ইয়ারিং। দীর্ঘদিন ধরেই ‘রচনা কেয়ার’ লঞ্চ করার কথা চিন্তা করছিলেন। তবে নিজের প্রোডাক্টের মান নিয়ে এতদিন যথেষ্ট পরীক্ষা-নিরীক্ষা করেছেন। বর্তমানে রচনা নিজের প্রোডাক্টের মান সম্পর্কে আত্মবিশ্বাসী। এবার তিনি সকলের সামনে নিয়ে এলেন ‘রচনা কেয়ার’-কে।

আরও পড়ুন -  Trinamool MLA: হেরেই গেলেন তৃণমূল বিধায়ক

বহু দিন ধরেই অভিনয় থেকে দূরে রয়েছেন রচনা। এখন ওটিটির যুগ। ফলে অনেকেই তাঁকে ওয়েব সিরিজে অভিনয়ের পরামর্শ দিয়েছিলেন। কিন্তু রচনার মতে, তিনি এই মুহূর্তে অভিনয় করবেন না। কারণ তাঁর হাতে সময় নেই। এখন সময় দিতে হবে ‘রচনা কেয়ার’-কে। রচনা মানেন, ফিল্মের মাধ্যমেই তাঁর পরিচিতি তৈরি হয়েছে, পাশাপাশি তিনি বিশ্বাস করেন, সময়ের সাথে সাথেই জীবনের পরিবর্তন ঘটে। ফলে সেই পরিবর্তনকে মেনে নিয়ে উদ্যোগপতি হওয়ার রাস্তায় হেঁটেছেন রচনা।

আরও পড়ুন -  Actress Rachna Banerjee: বাবাকে হারিয়ে শোকস্তব্ধ অভিনেত্রী রচনা ব্যনার্জি !

ভবিষ্যতে আদৌ অভিনয়ে ফিরবেন কিনা তা জানেন না রচনা। তবে বর্তমানে পুরোপুরি ব্যবসায় মন দিতে চান তিনি। রচনার পুত্র প্রণীল (Pranil) বলেছেন, এরপর থেকে মায়ের কাছ থেকে যতটুকু সময় পেতেন, তাও আর পাবেন না। রচনা চেষ্টা করবেন ছেলেকে সময় দিতে।জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নং ওয়ান’ সঞ্চালনা করছেন রচনা। এই অনুষ্ঠানটি রচনার ভালোবাসা। তবে ‘দিদি নং ওয়ান’-এর পর আর কোনো অনুষ্ঠান সঞ্চালনা করতে চান না তিনি। সমালোচনাকে পাত্তা না দিয়ে কাজকে ভালোবেসে যাবেন।

আরও পড়ুন -  Rachna Banerjee: রচনা ব্যানার্জি'র কি হলো ?

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img