33 C
Kolkata
Monday, May 13, 2024

আরসি উপাধ্যায় এই রকম নাচ দেখাতে, স্টেজের সামনে এসে বাজে ইঙ্গিত এক ব্যক্তির, VIDEO

Must Read

এই সময়ে সোশ্যাল মিডিয়ায় হরিয়ানভি ডান্সাররা ভাইরাল হয়ে চলেছেন তাদের নাচের ভিডিওর সূত্র নিয়ে। এদের মধ্যে অন্যতম স্বপ্না চৌধুরী, যার নাচের ভিডিও ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে। সেইসমস্ত ভিডিওগুলি দেখার অপেক্ষায় থাকেন নেটদুনিয়ার ভক্তরা।

এবার সম্প্রতি স্বপ্না চৌধুরী নন, আর সি উপাধ্যায়ের দুর্দান্ত নাচের ভিডিও প্রকাশ্যে এসেছে, সেটা দেখে রীতিমতো চোখ বন্ধ করতে পারছে না হরিয়ানভি দর্শকরা।

এই সময়ে হরিয়ানভি প্রথম সারির নৃত্য শিল্পীদের মধ্যে আর সি উপাধ্যায় প্রথম সারিতে এসে গেছেন। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাকে চর্চায় দেখা যাচ্ছে। তার নাচের ভিডিও ভাইরাল হচ্ছে প্রায়। সম্প্রতি ‘পি বি রাগিনী’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে তার নাচের একটি ভিডিও চর্চার উঠে এসেছে। এই ভিডিওতে আর সি উপাধ্যায়কে জনপ্রিয় ধামাকেদার মিউজিকের তালেই স্টেজে নৃত্য পরিবেশন করতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  এক ব্যক্তি অভিনেত্রী স্বপ্না চৌধুরীর গায়ে হাত দেওয়ার চেষ্টা স্টেজের মধ্যেই, VIDEO

গানের তালেই এদিন স্টেজ কাঁপালেন। নৃত্য পরিবেশনের সময় সবুজ একটি সালোয়ার কামিজই দেখা গিয়েছিল তার পরনে। সম্প্রতি নিজের এই নাচের ভিডিওটির সূত্র ধরেই চর্চার আলোয় এলেন আর সি উপাধ্যায়।

আরও পড়ুন -  জটিল এই রকম সমীকরণে সেমিফাইনাল খেলবে পাকিস্তান, সোশ্যাল মিডিয়ায় হাস্যকর মীম ছড়াছড়ি

আর সি উপাধ্যায়ের এই নাচের ভিডিওটি ১০ মাস আগে। উল্লেখ্য, ইউটিউব চ্যানেল থেকেই শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। এখন পৌঁছে গিয়েছে ৭ লাখের কাছাকাছি মানুষের সামনে। তার নাচ দেখে সেখানে উপস্থিত দর্শকরাও বেশ উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন, সেকথা ভিডিওটি দেখলেই স্পষ্ট হবে। এদিন মঞ্চের সামনে এসে এক ব্যক্তি আর সি উপাধ্যায়ের দিকে বাজে ইঙ্গিত করেই নেচে ফেলেন। আর সেটি নজরে আসা মাত্রই তাকে সেখান থেকে সরিয়ে দেওয়ার প্রয়াস নিয়েছিলেন একাধিক জন। সেই ঝলকও রয়েছে সোশ্যাল মিডিয়ার পাতাতে।উল্লেখ্য, ১০ মাসের মধ্যেই আর সি উপাধ্যায়ের এই ভিডিওটি রীতিমতো নজর কেড়েছে তার অনুরাগীদের সাথে নেটদুনিয়ার একাংশের।

আরও পড়ুন -  Gori Nagori: হট ফিগার নিয়ে মঞ্চে এইরকম নাচ দেখালেন গোরি নাগোরি, দর্শক চনমনে হয়ে উঠলেন

Latest News

Bhojpuri Video: খেসারির সঙ্গে উদ্দাম রোম্যান্স করতে গিয়ে এইটা ভাঙলেন অক্ষরা সিং, ভিডিওতে তোলপাড়

Bhojpuri Video: খেসারির সঙ্গে উদ্দাম রোম্যান্স করতে গিয়ে এইটা ভাঙলেন অক্ষরা সিং, ভিডিওতে তোলপাড়।  ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img