28 C
Kolkata
Monday, May 13, 2024

এক ব্যক্তি অভিনেত্রী স্বপ্না চৌধুরীর গায়ে হাত দেওয়ার চেষ্টা স্টেজের মধ্যেই, VIDEO

Must Read

হয়তো চেনেন অনেকেই অভিনেত্রী স্বপ্না চৌধুরীকে। তারা জানবেন তিনি একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন ভালো নৃত্যশিল্পী।

সোশ্যাল মিডিয়ার পাতাতেও অভিনেত্রী ভালোই সক্রিয়। প্রায়ই নিজের একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। তিনি বর্তমান প্রজন্মের কাছে বেশ পরিচিত। সম্প্রতি ইউটিউবের মাধ্যমে তার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। সেই সূত্র ধরেই চর্চায় স্বপ্না চৌধুরী।

আরও পড়ুন -  Viral Video: জাহ্নবীকে টেক্কা এই সুন্দরী যুবতী, ‘নাদিও পাড়’ গানে, প্রশংসা নেটমহলের

সোশ্যাল মিডিয়ার পাতায় তার অনুরাগীর সংখ্যা চোখে পড়ার মতো।  তার শেয়ার করা যেকোনো ছবি এবং ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই সেইসমস্ত ইতিবাচক মন্তব্য চোখে পড়বে সকলের। বলাই বাহুল্য, প্রায় সকলেই অভিনেত্রীর শেয়ার করা যেকোন ছবি এবং ভিডিও দেখে রীতিমতো মুগ্ধ হয়ে যান।

কোন পোস্টই নজর এড়ায় না নেটনাগরিকদের। সম্প্রতি একটি ধামাকেদার হরিয়ানভি গানের সাথে স্বপ্ন চৌধুরীর একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হয়েছে। যেখানে মঞ্চের উপর এক ব্যক্তিকে জোর করে অভিনেত্রীর গায়ে হাত দেওয়ার চেষ্টা করতে দেখা গিয়েছে, রীতিমতো ক্ষুব্ধ তিনি।

আরও পড়ুন -  Urfi Javed: জামা কেনার টাকা নেই’, নিজের পোশাকের জন্য কুরুচিকর মন্তব্যের শিকার অভিনেত্রী উরফি

মঞ্চের উপর নৃত্য পরিবেশনের সময় সেখানে উপস্থিত ছিলেন একাধিক দর্শক। তাদের মধ্যেই একজন অভিনেত্রীর নাচ দেখে মত্ত হয়ে টাকা দেওয়ার নামে তার গায়ে জোর করে হাত দিতে গেলে ক্ষুব্ধ হয়ে যান অভিনেত্রী, ঠেলে সরিয়ে দেন।

আরও পড়ুন -  অভিনব কায়দায় জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদ, মালদা জেলা আরএসপি নেতৃত্ব

সেই ঝলকই ইউটিউবের ‘অল ট্রেনডস হিয়ার’ এবং ‘ওয়েব হালচাল’ নামের দুটি চ্যানেল থেকে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এই মুহূর্তে সেই সূত্রেই তুমুল চর্চিত অভিনেত্রী।

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img