33 C
Kolkata
Saturday, April 27, 2024

Urfi Javed: জামা কেনার টাকা নেই’, নিজের পোশাকের জন্য কুরুচিকর মন্তব্যের শিকার অভিনেত্রী উরফি

Must Read

বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছে। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। বিশেষ করে নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন, তা এতদিনে স্পষ্ট।

আরও পড়ুন -  ইশার বোল্ড লুকে তোলপাড় নেটদুনিয়া, দেখে অবাক !

সম্প্রতি আবারও এক অদ্ভুত ধরনের পোশাকে দেখা দিলেন উরফি, যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে নেটনাগরিকদের অধিকাংশের। পিঠ থেকে নিতম্ব পর্যন্ত পোশাকের একটা দিক পুরো দড়ি বাঁধা। অভিনেত্রীর এই পোশাক দেখার পরে আবারো নেটিজেনদের একাংশের মাঝে কটাক্ষের শিকার হন তিনি। একাধিক কুরুচিকর মন্তব্য এসেছে তার দিকে। তবে এই ঘটনা তার কাছে নতুন নয়। এমন ঘটনা ঘটবে জেনেও বারবার তিনি একই কাজ করেন। আসলে তিনি নিজের ইচ্ছামত, নিজের মর্জির মালিক।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

তাকে এই পোশাকে দেখার পর থেকেই নেটিজেনদের মধ্যে কেউ লিখেছেন, অভিনেত্রী ভীষণ গরিব তার কাছে জামাকাপড় কেনার টাকা নেই। পাশাপাশি তাকে জামাকাপড় কিনে দেওয়ার কথাও বলেছেন। আবার কেউ সোজাসুজি জিজ্ঞাসা করেছেন, তিনি অন্তর্বাস পরেছেন কিনা! এমন বিভিন্ন ধরনের কুরুচিকর মন্তব্য পরেছে তার ভিডিওতে। তবে এই সমস্ত বিষয়ে কোনো প্রতিক্রিয়া দেননি অভিনেত্রী, কারণ এতদিনে তিনি অভ্যস্ত হয়ে পড়েছেন এই বিষয়গুলির সাথে।

আরও পড়ুন -  Avneet Kaur: কোটের বোতাম খুললেন ২০ বছর বয়সী এই সুন্দরী, ক্যামেরার সামনে, শুরু করেন এমন কাজ

উল্লেখ্য, অভিনেত্রী উরফি জাভেদ একাধিক জনপ্রিয় হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছেন। সেই সমস্ত ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম হল- ‘বাড়ে ভাইয়া কি দুলহানিয়া’, ‘মেরি দুর্গা’, ‘চন্দ্র নন্দিনী’, ‘ইয়ে রিস্তা কেয়া কেহেলাতা হে’, ‘কসৌটি জিন্দেগি কি’র মতো একাধিক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

আরও পড়ুন -  আসর মাতিয়ে দিলেন বলিউডের গানে এক পাক সুন্দরী নৃত্যশিল্পী, ইন্টারনেটে তুমুল ভাইরাল ভিডিও, VIDEO

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img