34 C
Kolkata
Monday, May 6, 2024

Avneet Kaur: কোটের বোতাম খুললেন ২০ বছর বয়সী এই সুন্দরী, ক্যামেরার সামনে, শুরু করেন এমন কাজ

Must Read

হিন্দি টেলিভিশন জগতের পরিচিত মুখ অবনীত কৌর। মাত্র ২০ বছর বয়সেই অভিনেত্রী সাফল্য অর্জন করেছেন।

ছোট বয়সেই অভিনয় জগতের সাথে পরিচয় ঘটেছে। ২০১০ সালে প্রথম টেলিভিশন জগতে পা রাখেন অভিনেত্রী।

‘ডান্স ইন্ডিয়া ডান্স’ দিয়েই শুরু করেছিলেন। মাঝপথে সেই রিয়্যালিটি শো থেকে বাদ পড়ে যান অবনীত।  তারপরেই অভিনয় দুনিয়ায় পা রাখেন তিনি। অভিনেত্রী হিসেবে ইন্ডাস্ট্রিতে পা রাখার পর তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি।

বর্তমানের তরুণ সাহসী অভিনেত্রীদের মধ্যে একজন। অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতাতেও কম সক্রিয় নন তিনি। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা ৩২.৬ মিলিয়ন ছাড়িয়েছে। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও প্রায়ই অংশ নিতে দেখা যায়। দুবাইতে পাড়ি দেন তিনি। এই মুহূর্তেও সেখানেই রয়েছেন এই তরুণ অভিনেত্রী। সেই সূত্র ধরেই আপাতত নেটজনতার একাংশের মাঝে চর্চিত।

আরও পড়ুন -  Salman Khan: নেট দুনিয়ায় ঝড়, নতুন লুকে সালমান

আবু ধাবিতে বোল্ড অবনীত। কালো বেলবটমস্ ও ওভার সাইজ কোটে অভিনেত্রীর সাদা-কালো প্রিন্টের অন্তর্বাস ছিল উন্মুক্ত। খোলা চুলে মাথায় ছিল কালো ক্যাপ। সাথে পরেছিলেন রোদচশমাও। কানে ছিমছাম দুলের পাশাপাশি গলায় পরেছিলেন মেটালের চোকারও। কোটের বোতাম খুলেই পোজ দিয়েছিলেন ক্যামেরার সামনে। যেখানে তার হাবে-ভাবে ছিল আবেদনের ছাপ।

 এই সাম্প্রতিক বোল্ড লুকের একাধিক ঝলক অবশ্য অভিনেত্রী নিজেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতাতে শেয়ার করে নিয়েছিলেন। অভিনেত্রীর এই সাম্প্রতিক লুক নজর কেড়েছে সকলের। মুগ্ধ করেছে তার একাধিক অনুরাগীদের।

আরও পড়ুন -  নেই ব্লাউজ ! গোলাপি-হলুদ শাড়ি জড়িয়ে ছবি দিলেন জয়া আহসান

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img