31 C
Kolkata
Tuesday, May 7, 2024

বাবা সেলিম খান জানালেন, এই বিদেশি মেয়েকে বিয়ে করবেন Salman Khan, নতুন বছরে

কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেলিম খান এবং সামান্থা লকউডের

Must Read

ভাইজান হিসেবে পরিচিত অভিনেতা সালমান খান বলিউড ইন্ডাস্ট্রির। সারা বিশ্বে ব্যাপক পরিচিত! ক্যারিয়ারে একাধিক ছবি করার পর নিজের এমন একটা নাম তিনি তৈরি করেছেন যে আজ শুধু বলিউড না বিশ্বের প্রতিটি অলিতে গলিতেই শোনা যায় তার নাম।

বয়স এই মুহূর্তে ৫৬ বছর। এই বয়সেও সালমান খান এখনো অত্যন্ত ফিট ও ফাইন। এই বয়সেও তার ফিটনেস দেখে অবাক বনে যান সকলে। বিয়ে নিয়ে তিনি কটাক্ষের শিকার হন।

আরও পড়ুন -  বাড়ছে দাম্পত্য কলহ ! খবরেই মনের মধ্যে এনে দিচ্ছে শারীরিক অবসাদ

সালমান খানের বিয়ের অপেক্ষায় রয়েছে সবাই! সালমান খানের জীবনে অনেক নারীই এসেছে। এখনও পর্যন্ত তিনি কাউকেই বিয়ে করেনি। ৫৬ বছর বয়সেও তিনি এখনো একাকী জীবনই কাটাচ্ছেন। সম্প্রতি কিছু খবর সোশ্যাল মিডিয়াতে বেরিয়ে আসছে, যাতে বলা হচ্ছে শীঘ্রই বিয়ে করতে চলেছেন সালমান খান।

আরও পড়ুন -  Selim Khan: শাহরুখের বাড়িতে হাজির সালমান এর বাবা

সালমান খান বর্তমানে একজন হলিউড অভিনেত্রীর সাথেই নিজের বেশিরভাগ সময়টা কাটাচ্ছেন। আমরা যে হলিউড অভিনেত্রীর কথা বলছি তার নাম সামান্থা লকউড! সামান্থার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। বিশেষ ব্যাপারটা হলো, এই ছবিতে আপনি সালমান খানের বাবা সেলিম খানের সাথে সামান্থা লকউডকে দেখতে পাচ্ছেন।

আরও পড়ুন -  এই রকম ছেলে পছন্দ করে মেয়েরা বিয়ের জন্য

জানিয়ে রাখি, সামান্থা লকউড নিজেই এই ছবিগুলি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছেন! ছবিগুলোতে দেখা যাচ্ছে, সেলিম খান ও সামান্থা দুজনেই খুবই খুশি।

Latest News

Web Series: সব সীমা পার করেছে ঘনিষ্ঠ দৃশ্যের এই ৩ ওয়েব সিরিজ, আগে বন্ধ করুন দরজা জানালা তারপর দেখুন

Web Series: সব সীমা পার করেছে ঘনিষ্ঠ দৃশ্যের এই ৩ ওয়েব সিরিজ, আগে বন্ধ করুন দরজা জানালা তারপর দেখুন।  Web...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img