31 C
Kolkata
Sunday, May 19, 2024

Durnibar-Mohor Marriage: বিয়ে সারলেন দুর্নিবার-মোহর, প্রসেনজিৎ-ঋতুপর্ণার উপস্থিতিতে, ছবি দেখুন

Must Read

সব জল্পনা শেষ করে জাঁকজমকের সাথেই বিয়ে সারলেন দুর্নিবার-মোহর। গায়কের বিচ্ছেদের পর থেকে তাদের সম্পর্ক নিয়ে কম চর্চা হয়নি মিডিয়াতে।

নিজেদের সম্পর্ক নিয়ে কখনোই মিডিয়ার সামনে মুখ খোলেননি তারা। এবার প্রসেনজিৎ-ঋতুপর্ণার উপস্থিতিতেই বিয়ে সারলেন এই নবদম্পতি।

পাত্রী প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জনসংযোগ আধিকারিক ঐন্দ্রিলা। ২০২১’এ কলকাতার একটি নামি রেস্তোরাঁতেই আলাপ হয়েছিল তাদের। আলাপ থেকে বন্ধুত্ব, বন্ধুত্ব থেকে প্রেম।

সেই প্রেমই পূর্ণতা পেল বিয়ের আসরে। মিডিয়ার পাতায় নিজেদের নিয়ে চলতে থাকা হাজারো বিতর্কের অবসান ঘটিয়ে সাত পাকে বাঁধা পড়লেন দুর্নিবার-মোহর। বৃহস্পতিবার রাতেই একে অপরের সাথে জীবন কাটানোর জন্য অঙ্গীকারবদ্ধ হয়েছেন এই নবদম্পতি।

আরও পড়ুন -  Myanmar: মৃত্যুদণ্ড দিয়েছে মিয়ানমার জান্তা, ৭ শিক্ষার্থীকে, জানিয়েছে জাতিসংঘ

২০১৭’তে প্রথম স্ত্রী মীনাক্ষী মুখার্জ্জীর সাথে আইনি মতে বিবাহপর্ব সেরেছিলেন সারেগামাপার দুর্নিবার সাহা।  আত্মীয়-স্বজন এবং ঘনিষ্ঠমহলের উপস্থিতিতে সামাজিক বিয়েও সেরেছিলেন তারা। তাদের সেই বিয়ে একবছরও টেকেনি।

আরও পড়ুন -  Movie: ‘যাও পাখি বলো তারে’, মাহিয়া মাহি ও আদর আজাদ

আইনি মতে বিচ্ছেদ ঘটে তাদের। অবশ্য তাদের সেই সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ হিসেবে একাধিকবার নাম উঠে এসেছে প্রসেনজিৎ-এর এই জনসংযোগ আধিকারীকের। এই প্রসঙ্গ নিয়ে কখনোই ঐন্দ্রিলা প্রকাশ্যে মুখ খোলেননি। সেই থেকে নিজেদের সম্পর্ক নিয়ে নিশ্চুপ থাকলেও, গত কয়েকমাস আগেই সোশ্যাল মিডিয়ার পাতায় একসাথে ছবি শেয়ার করে নিজেদের সম্পর্কে সিলমোহর দিয়েছিলেন এই নবদম্পতি। এবার সামাজিকভাবেও নিজেদের সম্পর্ককে বৈধ করলেন।

আরও পড়ুন -  Durnibar Saha: গায়ক দুর্নিবারের কথা, ‘পরকীয়া করিনি’ !

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img