32 C
Kolkata
Sunday, May 12, 2024

ধামাকেদার নাচ সুনিতা বেবির ‘স্যুট তেরা পাতলা দিখে বাদান’, ভরা মঞ্চে, VIDEO

Must Read

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই হরিয়ানভি ডান্সাররা ভাইরাল হচ্ছেন নিজেদের নাচের ভিডিওর সূত্র ধরেই। অন্যতম স্বপ্না চৌধুরী। যার নাচের ভিডিও ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে।

সেইসমস্ত ভিডিওগুলি দেখার অপেক্ষায় থাকেন নেটদুনিয়ার দর্শকরাও। সম্প্রতি স্বপ্না চৌধুরী নয়, সুনিতা বেবির দুর্দান্ত নাচের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে, যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে।

হরিয়ানভি প্রথম সারির নৃত্য শিল্পীদের মধ্যে সুনিতা বেবি অন্যতম। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাকে চর্চায় থাকতে দেখা যায়। তার নাচের ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি ‘ত্রিমূর্তি ক্যাসেটস’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে তার নাচের একটি ভিডিও পুনরায় চর্চার আলোয় আছে।

আরও পড়ুন -  দুষ্টুমির সাথে মিষ্টি পারফরম্যান্স মুসকান বেবির, সোশ্যাল মিডিয়ায় আবার তোলপাড় করেছে এইরকম (VIDEO)

এই ভিডিওতে সুনিতাকে একটি জনপ্রিয় হরিয়ানভি গান ‘স্যুট তেরা পাতলা দিখে বাদান’র তালেই স্টেজের উপর নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। তার এই ধামাকেদার হরিয়ানভি গান মন মাতিয়েছে হরিয়ানভি দর্শকদের একাংশের। এদিন লাল-সাদা রঙের সালোয়ার কামিজই দেখা গিয়েছে সুনিতা বেবির পরনে। সম্প্রতি সেই ভিডিওটির সূত্র ধরেই চর্চায় তিনি। উল্লেখ্য, এদিন স্টেজে তার সাথে ছিলেন আরো এক হরিয়ানভিন নৃত্যশিল্পী।

আরও পড়ুন -  Sunita Baby Dance: সেরার সেরা স্টাইলে নাচলেন সুনিতা বেবী, লোকেরা তাকিয়ে রয়েছে

উল্লেখ্য, সুনিতা বেবির এই নাচের ভিডিওটি ৪ বছর আগে উল্লেখ্য ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে যার ভিউজ ৬০ লাখ অতিক্রম করে গিয়েছে। তাদের নাচ দেখে সেখানে উপস্থিত দর্শকরাও বেশ উচ্ছ্বসিত ছিলেন। দেখলে যানতে পারবেন।

আরও পড়ুন -  Sudipta Chakrabarty: এনগেজমেন্ট সেরে ফেলল ইষ্টিকুটুম-র ‘বাহা’ - সুদীপ্তা!

স্টেজ জুড়ে হয়েছে টাকার বৃষ্টিও। ৪ বছর পার হয়ে গেলেও সম্প্রতি পুনরায় সুনিতা বেবির এই নাচের ভিডিওটি তার অনুরাগীদের মাঝে এবং নেটদুনিয়ার একাংশের কাছে চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছে। প্রশংসাও করেছেন বহুজন, কমেন্টবক্সে চোখ রাখলেই তার একাধিক ঝলক মিলবে।

Latest News

Gold Price Today: আজ রবিবার কলকাতায় সোনার দাম কি? একটু কি কমেছে? চলুন দেখি কি রয়েছে

Gold Price Today: আজ রবিবার কলকাতায় সোনার দাম কি? একটু কি কমেছে? চলুন দেখি কি রয়েছে। ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img