26 C
Kolkata
Saturday, May 11, 2024

Sunita Baby Dance: সেরার সেরা স্টাইলে নাচলেন সুনিতা বেবী, লোকেরা তাকিয়ে রয়েছে

স্বপ্না চৌধুরী সবচেয়ে বড় প্রতিবন্ধী হিসেবে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় আলোচিত হট ডান্সার সুনিতা বেবী।

Must Read

এখন শহর বা গ্রাম, প্রত্যেকটি মানুষের সংস্পর্শে এসেছে সোশ্যাল মিডিয়া। একাধিক কর্মকাণ্ডের মাধ্যমে সংবাদ শিরোনামেও স্থান পাচ্ছেন। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় নাচ ও গানের ভিডিও শেয়ার করে ভাইরাল হচ্ছেন বহুজন।

এই সময়ে সর্বাধিক আলোচনায় থাকছেন হরিয়ানার স্টেজ শো-তে উষ্ণতম পারফরমেন্স করা একাধিক নারী। তিনি তাঁর গানের সাথে সেক্সি নাচের জন্য ভক্তদের হৃদয়ে আলোড়ন সৃষ্টি করেছেন।

আরও পড়ুন -  ধামাকেদার নাচ সুনিতা বেবির ‘স্যুট তেরা পাতলা দিখে বাদান’, ভরা মঞ্চে, VIDEO

হরিয়ানাভি ডান্সের কথা হলে, সবার প্রথমে যে নামটি আলোচনায় উঠে আসে তিনি হলেন স্বপ্না চৌধুরী। এক দশকেরও বেশি সময় ধরে সংবাদ শিরোনামে রয়েছেন নিজের সাহসী ডান্সের জন্য। তাঁর সাহসী পারফরমেন্স দিয়ে সোশ্যাল মিডিয়ায় তৈরি করে নিয়েছেন আলাদা ফ্যান ফলোইং।

কিন্তু এখনহরিয়ানার একাধিক নৃত্যশিল্পীরা স্বপ্না চৌধুরীর প্রতিদ্বন্ধে হিসেবে আত্মপ্রকাশ করেছেন।

আরও পড়ুন -  Porn Case: নিউটাউনের নীল ছবির নায়ক, অভিনয় করেছেন একাধিক সিরিয়ালে !

স্বপ্না চৌধুরী বড় প্রতিবন্ধী হিসেবে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় আলোচিত হচ্ছেন হট ডান্সার সুনিতা বেবী। তাঁর নিজের সাহসিকতা ও হট ফিগারের সাহায্যে স্বপ্না চৌধুরীর প্রতিদ্বন্দ্বী হিসেবে আত্মপ্রকাশ করে নিয়েছেন এখন।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় সুনিতা বেবীর কোন ভিডিও রিলিজ হলেই তা লাইন দিয়ে দেখেন তাঁর প্রিয় ভক্তরা।
সম্প্রতি সুনিতা বেবির একটি স্টেজ ফাংশনের ভিডিও শেয়ার করা হয়েছে ইউটিউবে। এখানে তাঁকে খুব সাহসী ডান্সের মাধ্যমে দর্শকদের উত্তপ্ত করতে দেখা গেছে। ভিডিওটিতে দেখা গেছে, সুনিতা বেবির সাহসী ডান্সে যৌবন ফিরে পাচ্ছেন সকল বয়েসের মানুষেরা।তাঁর টাইট পোশাকের ফাঁক দিয়ে সুনিতা বেবীর রসালো যৌবন উপভোগ করতে হলে ভিডিওটি দেখুন।

আরও পড়ুন -  Gori Rani: নাচলেন গোরি রানী সেক্সি স্টাইলে, এই ভিডিও দেখে শিস দিলেন তাঁর প্রিয় দর্শকরা

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img