33 C
Kolkata
Saturday, May 18, 2024

Gori Rani: নাচলেন গোরি রানী সেক্সি স্টাইলে, এই ভিডিও দেখে শিস দিলেন তাঁর প্রিয় দর্শকরা

আগে বিনোদন মানেই ছিল বলিউডের রাজত্ব, আর এখন হরিয়ানভি নৃত্যশিল্পীরা খুলে দিয়েছেন বিনোদনের নতুন দিগন্ত

Must Read

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়ায় সর্বাধিক ভাইরাল হচ্ছে, সেটি হল ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিওগুলি। যেমন হরিয়ানভি নৃত্যশিল্পীদের খুব চরম সাহসিকতা। এইগুলো আবার বেশি পছন্দ করছেন নেটিজেনরা।

যেখানে এক দশক আগে বিনোদন মানেই ছিল বলিউডের রাজত্ব। এখন সেখানে হরিয়ানভি নৃত্যশিল্পীরা খুলে দিয়েছেন বিনোদনের নতুন দিগন্ত। বেশিরভাগ মানুষ কয়েক মিনিটের মধ্যেই ভরপুর বিনোদন পেতে চাইছেন। সেই কারণে হরিয়ানার যুবতীদের সাহসী পারফরম্যান্সের ভিডিওগুলি বেশি দেখছেন।

আরও পড়ুন -  স্বল্প পোশাকে, তুমুল নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন রাখি সাওয়ান্ত !

হরিয়ানাভি নৃত্য শিল্পীদের কথা বলি, তাঁদের নিজেদের চরম সাহসিকতাকে কাজে লাগিয়ে এখনকার সময়ে ভাইরাল হচ্ছেন স্বপ্ন চৌধুরী, সুনিতা বেবী এবং রচনা তিওয়ারির মত একাধিক যুবতীরা। হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে স্বপ্না চৌধুরীকে পাল্লা দিতে পারে এমন ডান্সার বিরল। বিগত কয়েক দিনে নিজের চরম সাহসিকতাকে কাজে লাগিয়ে সংবাদ শিরোনামে বহুবার আলোচিত হয়েছেন সেক্সি হরিয়ানাভি নৃত্য শিল্পী এই গোরি রানী।

আরও পড়ুন -  Dance Video: ‘তার ছেঁড়া গিটার’ গানে এই যুবতী তাঁর দুষ্টু-মিষ্টি পারফরম্যান্স দেখিয়ে ঝরিয়ে দিলেন ঘাম, দেখুন ভিডিও

গোরি রানী হরিয়ানভি মঞ্চে সাহসী নাচের মাধ্যমে নিজের অস্তিত্ব তৈরি করে নিয়েছেন। গোরি নাগরীর পরিচয় আলাদাভাবে বলতে হয় না। এই হরিয়ানভি নৃত্যশিল্পী ও গায়িকা গোরি রানী তাঁর দুর্দান্ত চাল দিয়ে সবাইকে নিজের দিকে আকৃষ্ট করতে বাধ্য করেন।

আরও পড়ুন -  Muskan Baby: মুসকান বেবি হলুদ স্যুটে দর্শকদের নাচিয়ে দিলেন এই কায়দায়, সেই দেখে ভক্তরা হলেন পাগল

তাঁর বহু ভিডিও ইতিমধ্যে মানুষের মনে আলোড়ন তৈরি করেছে। উল্লেখ্য, তাঁর সেক্সি ডান্স স্টেপের সাথে মায়াবী রূপ, দর্শকের ঘায়েল করতে ব্যবহার করেন। বর্তমানে এই হরিয়ানভি নৃত্যশিল্পীর যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে ভাইরাল হয়েছে, সেখানে হালকা সুদৃশ্য টাইট পোশাকে পারফরম্যান্স করতে দেখা যাচ্ছে।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img