32 C
Kolkata
Wednesday, May 15, 2024

BSNL ব্যাপক সস্তায় রিচার্জ প্যাক আনলো, চলবে ৬৫ দিন

নানান ধরনের রিচার্জ প্ল্যান আনেন BSNL তার গ্রাহকদের জন্য।

Must Read

BSNL ব্যাপক সস্তায় রিচার্জ প্যাক আনলো, চলবে ৬৫ দিন।

এখন অনেক টেলিকম সংস্থা আছে যারা দেশের মানুষের মন জয় করার জন্য কাজ করে চলেছে। সেটা জিও অথবা বিএসএনএল।বিএসএনএল, ভারতের বৃহত্তম টেলিকম সংস্থাগুলির মধ্যে গণনা হয়।

আবার অনেকগুলি পরিকল্পনা নিয়ে এসেছে, ব্যাপক পছন্দ হয়েছে গ্রাহকদের। BSNL কোম্পানি তাদের গ্রাহকদের কথা চিন্তা করে ও বাজারের অন্যতম জনপ্রিয় টেলিকম সংস্থা জিওকে পাল্লা দিতে একটি অভাবনীয় প্ল্যান নিয়ে এসেছে।

আরও পড়ুন -  লর্ড ক্যানিং এসেছিলেন ঘোষ বাড়ির দুর্গা পুজোয়

কি প্ল্যান?

রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা BSNL তার গ্রাহকদের জন্য নানান ধরনের রিচার্জ প্ল্যান অফার করে। সম্প্রতি কোম্পানি ৩১৯ টাকার একটি নতুন রিচার্জ প্ল্যান চালু হয়েছে। এই প্ল্যানে গ্রাহকরা ৬৫ দিনের ভ্যালিডিটি, আনলিমিটেড কলিং সাথে ১০ GB ডেটা পাবেন।

আরও পড়ুন -  ‘রানীমা’, কি ভেবে গান শুনছেন, অর্থাৎ দিতিপ্রিয়া

প্ল্যানের সবচেয়ে বড় সুবিধা হচ্ছে দীর্ঘ ভ্যালিডিটি। ৩১৯ টাকার এই প্ল্যানে গ্রাহকরা ৬৫ দিনের জন্য যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং করতে পারবেন। প্ল্যানে ১০GB ডেটা রয়েছে। এই ডেটাটি গ্রাহকরা ৬৫ দিনের মধ্যে যেকোনো সময় ব্যবহার করে নিতে পারে।

আরও পড়ুন -  New Movie: রোশান-মিতু নতুন সিনেমায়, একসাথে

কম দামে দীর্ঘ ভ্যালিডিটি সহ আনলিমিটেড কলিংয়ের সুবিধা পেতে চান,তাঁদের কাছে এই প্ল্যানটি ভালো অপশন। কিন্তু যারা বেশি ডেটা ব্যবহার করেন, তাঁদের জন্য এই প্ল্যানটি উপযুক্ত হবে না।

BSNL-এর ৩১৯ টাকার রিচার্জ প্ল্যানটি দীর্ঘ ভ্যালিডিটি সহ আনলিমিটেড কলিংয়ের সুবিধা দরকার আছে, সেই সব গ্রাহকদের জন্য এইটা ভালো।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img