31 C
Kolkata
Monday, April 29, 2024

New Movie: রোশান-মিতু নতুন সিনেমায়, একসাথে

Must Read

ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে ওয়েব ফিল্ম ‘শুকপক্ষ’। ভিকি জাহেদের পরিচালনায় সুনেরাহ বিনতে কামালের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক জিয়াউল রোশান। এবার জানা গেলো নতুন খবর। নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই নায়ক। সিনেমার নাম ‘দ্য ডল-ডেথ অব লিভিং লেজেন্ড’। এটি পরিচালনা করবেন মাহফুজুর রহমান।

আরও পড়ুন -  Marriage: তাপসী পান্নুর বিয়ে করার সময় নেই

রাজনৈতিক থ্রিলার নিয়ে ছবির গল্প। সেখানে প্রেম-ভালোবাসার বিষয়টিও গল্পে আছে। ছবিতে রোশানের চরিত্রের নাম আবীর। সমসাময়িক একজন রাজনৈতিক নেতার চরিত্রে দেখা যাবে তাকে। এখানে তার বিপরীতে অভিনয় করবেন জাহারা মিতু।

রোশান বলেন, ‘এই ধরনের চরিত্রে প্রথম কাজ করব। বাস্তবে আমাদের পরিবার রাজনীতির সঙ্গে জড়িত। আমার বাবা নিজ এলাকাতে প্রায় ৪০ বছর ধরে রাজনীতি করছেন। রাজনৈতিক পরিবেশের মধ্য দিয়েই আমার বেড়ে ওঠা। তাই ছবিতে একজন রাজনৈতিক নেতার চরিত্র করতে সমস্যা হবে না। গল্প শুনে আমার মনে হয়েছে, সহজেই চরিত্রটি করতে পারব আমি। এই ধরনের চরিত্রে করতে নিজের কাছে ভালোও লাগবে।’

আরও পড়ুন -  Movie: ‘যাও পাখি বলো তারে’, মাহিয়া মাহি ও আদর আজাদ

আরও বলেন, ‘মিতুর সঙ্গে আগে আমার ওভাবে পরিচয় ছিল না। শুনেছি, বেশ কয়েকটি ভালো ছবিতে কাজ করেছেন তিনি। ছবিগুলো এখনো মুক্তি পায়নি। তা ছাড়া শাকিব খানের বিপরীতে “আগুন” ও কলকাতার দেবের বিপরীতে “কমান্ডো” ছবিতে কাজ করছেন।’ শুটিং শুরু হবে তাড়াতাড়ি।

আরও পড়ুন -  Weather Update: লাল সতর্কতা উত্তরের পাঁচ জেলায়, ভারী বৃষ্টির পূর্বাভাস দক্ষিণবঙ্গের একাধিক জেলাতে

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img