30 C
Kolkata
Saturday, April 27, 2024

Movie: ‘যাও পাখি বলো তারে’, মাহিয়া মাহি ও আদর আজাদ

Must Read

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকের নতুন সিনেমা ‘যাও পাখি বলো তারে’। এই সিনেমায় জুটি বেঁধেছেন মাহিয়া মাহি ও আদর আজাদ।

ত্রিভুজ প্রেমের গল্পের সিনেমাটি মুক্তি পাবে শুক্রবার (৭ অক্টোবর)। পুরোদমে চলছে প্রচারণা।

 রবিবার (২ অক্টোবর) টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ হলো সিনেমাটির রোমান্টিক গান ‘এতো আলো’। গানের দৃশ্যায়নে উঠে এসেছে মাহি ও আদরের রোমান্স।

আরও পড়ুন -  Salman Rushdie: পরিচয় প্রকাশ করেছে পুলিশ, সালমান রুশদির হামলাকারীর

জানা যায়, ‘এতো আলো’ গানের কথা লিখেছেন গীতিকবি এ মিজান। শ্রুতিমধুর কথায় গানে কণ্ঠ দিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গায়ক বেলাল খান। সংগীতায়োজন করেছেন শোভন রায়।

 এর আগে ২২ সেপ্টেম্বর প্রকাশ পায় সিনেমাটির টাইটেল গান। যেখানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান ও সায়েরা রেজা। সুদীপ কুমার দীপের লেখা গানটির সঙ্গীতায়োজন করেছেন জেকে মজলিশ।

আরও পড়ুন -  Sunny Leone: সানি লিওনের আইটেম ডান্স বাদ !

গত ১৭ সেপ্টেম্বর প্রকাশ পায় সিনেমাটির ট্রেলার। তাতে আভাস পাওয়া যায়, ত্রিভুজ প্রেমের গল্পে নির্মিত হয়েছে এই সিনেমা। মুখ্য চরিত্রগুলো ফুটিয়ে তুলেছেন আদর, মাহি ও শিপন মিত্র।

আরও পড়ুন -  Nusrat-Yash: উন্মুক্ত চিকন থাই, রেড হট গাউনে ঈশান মাম্মা নুসরত, নুসরতকে আদর করছে যশ

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত ‘যাও পাখি বলো তারে’ সিনেমায় আরও অভিনয় করেছেন অভিনেতা রাশেদ মামুন অপু, সুব্রত, মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), মাসুম বাশার, অভিনেত্রী রেবেকা, মিলি বাশার এবং লাবণ্য প্রমুখ। সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান।

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img