30 C
Kolkata
Sunday, May 5, 2024

Bold Web Series: অন্তরঙ্গতায় ভরপুর ‘প্রাইম প্লে’ অ্যাপের ওয়েব সিরিজটি, বাচ্চাদের সামনে দেখবেন না

পোস্টার রিলিজ হয়েছে প্রাইম প্লে অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

Must Read

এই Web Series ১৮+ উদ্ধের জন্য। এখন সিনেমা সিরিয়ালের সাথে যুক্ত হয়েছে গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে ওয়েব সিরিজের। কারণ প্রযুক্তির সঙ্গে খাপ খাইয়ে চলতে গিয়ে প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে নানান ধরনের ওয়েব সিরিজ দেখছেন।

অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দিচ্ছে বড় বড় বাজেটের সিনেমাকেও। করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর জেনে গিয়েছে সাধারণ মানুষ। সেই জন্য পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্ল্যাটফর্মের।

আরও পড়ুন -  একের পর এক সাহসী দৃশ্য, Ullu-র এই সিরিজে, কচি কাঁচাদের সামনে দেখবেন না

কিন্তু ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। যেমন-উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় রোজ কিছু না কিছু ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে।

এখানে এইগুলি সব যৌনতায় ভরা ওয়েব সিরিজ। আবার জনপ্রিয়তা খুব ঊর্ধ্বমুখী। নিষিদ্ধতার মাদকতায় বুঁদ নেট ভক্তরা। ইরোটিক ওয়েব সিরিজগুলি প্রায় লাখ লাখ মানুষ দেখছেন।

আরও পড়ুন -  মার্কিন কর্মকর্তার পদত্যাগ, ইসরায়েলকে অস্ত্র দেয়ায়

কি ওয়েবসিরিজ?

প্রাইম প্লে অ্যাপে কিছুদিনের মধ্যেই একটি ওয়েব সিরিজ রিলিজ করবে, যা নিয়ে রীতিমত হইচই পড়েছে। এই ওয়েব সিরিজের একটি পোস্টার শুধুমাত্র রিলিজ করেছে প্রাইম প্লে অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। ওয়েব সিরিজের নাম হচ্ছে, ‘গালতিয়ান‘ ( galtiyan )।

আরও পড়ুন -  রোমান্টিক সাহসী সিরিজ ULLU-তে আসছে, পাগল হয়ে যাবেন ট্রেলার দেখলে, Video Watch

এখানে দেখা যাচ্ছে, নিজের শ্বশুর তাঁর পুত্রবধূকে পিছন থেকে জড়িয়ে ধরে রোম্যান্স করছেন। এখানে অনেক লাস্যময়ী পরকীয়াসিক্ত অন্তরঙ্গ দৃশ্য থাকবে, তাতে কোনো সন্দেহ নেই। প্রধান চরিত্রে অভিনয় করেছেন তৃপ্তি বেরা। ওয়েব সিরিজটি দেখতে চাইলে ডাউনলোড করুন ‘প্রাইম প্লে‘ অ্যাপ থেকে।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img