33 C
Kolkata
Wednesday, May 1, 2024

Bhojpuri Video: নিরহুয়া এতটাই আকুল হলেন আম্রপালির প্রেম পাওয়ার জন্য, সব সীমা ভেঙে দিলেন

দীনেশ লাল যাদব ও আম্রপালি দুবের যে ভিডিওটি ভিডিও গানটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, এখানে দেখা গেছে, আম্রপালির সাথে সাহসী স্টাইলে নাচ করছেন নিরহুয়া।

Must Read

Bhojpuri Video: নিরহুয়া এতটাই আকুল হলেন আম্রপালির প্রেম পাওয়ার জন্য, সব সীমা ভেঙে দিলেন।

এখন বলিউডের সাথে সাউথ ইন্ডিয়ান ফিল্ম ইন্ডাস্ট্রি ও ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি পরপর সুপারহিট সিনেমা নির্মাণ করছে। যেটা বলিউডের হাই বাজেট সিনেমার চেয়েও অধিক অর্থ উপার্জন করছে।

সিনেমা প্রেমীরা বলিউডের তারকা অভিনেতা-অভিনেত্রীদের পেছনে ফেলে এই সমস্ত সিনেমা দেখছেন বেশি করে।

আরও পড়ুন -  আমার সৌভাগ্য যে ওনার সামনে গাইতে পেরেছিলামঃ সাবিনা ইয়াসমিন

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা যায়, এই ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বেশি যে জুটি সাফল্য অর্জন করেছে সেটি হল আম্রপালি ও নিরহুয়ার রোমান্সে জুটি। সোশ্যাল মিডিয়ায় যখন এদের কোন ভিডিও বা সিনেমা রিলিজ হয়, লাইন দিয়ে সেই সমস্ত বিনোদন উপভোগ করেন নেটিজেনরা। আম্রপালি ও নিরহুয়া জুটিতে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে ৩০টির বেশি সিনেমা রিলিজ হয়েছে। আবার রোমান্সে পরিপূর্ণ এই জুটিতে শতাধিক অ্যালবাম গান চিত্রায়িত হয়েছে।

আরও পড়ুন -  Bhojpuri: নিয়ন্ত্রণের বাইরে চলে গেলেন মোনালিসা এইভাবে খেসারি লাল যাদবের কাছে, ভিডিও দেখে নিন

এই জুটিতে চিত্রায়িত গানগুলি কয়েক কোটি পর্যন্ত ভিউ অর্জন করেছে। সম্প্রতি তাঁদের বহু পুরনো একটি গানের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া। এখানে তাঁদের একসঙ্গে দেখে দর্শকরা উচ্ছ্বসিত। উল্লেখ্য এই জুটির মিউজিক অ্যালবাম, দুটোই ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে।

আরও পড়ুন -  Bhojpuri: অভিনেত্রী চেঁচিয়ে উঠলেন, কাজলের সঙ্গে এই ভাবে রোমান্স করলেন খেসারি লাল যাদব

দীনেশ লাল যাদবের সাথে আম্রপালি দুবের যে ভিডিওটি ভিডিও গানটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, সেখানে দেখা গেছে, আম্রপালির সঙ্গে সাহসী স্টাইলে নাচ করছেন নিরহুয়া।

‘ধোই কে নৌ মাহিনা রাজাউ’ গানে আম্রপালির রসালো যৌবন দেখে অশান্ত নিরহুয়ার রোমান্স করার আগ্রহ দেখে চরম উত্তেজনা অনুভব করছেন নেটিজেনরা।

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img