31 C
Kolkata
Tuesday, May 14, 2024

Bhojpuri: অভিনেত্রী চেঁচিয়ে উঠলেন, কাজলের সঙ্গে এই ভাবে রোমান্স করলেন খেসারি লাল যাদব

ট্রেন্ড ভিডিওতে রয়েছে কাজল রাঘওয়ানির রোমান্টিক ভিডিও সোশ্যাল মিডিয়ায়।

Must Read

Bhojpuri: অভিনেত্রী চেঁচিয়ে উঠলেন, কাজলের সঙ্গে এই ভাবে রোমান্স করলেন খেসারি লাল যাদব

এখন দারুন ভাবে মিডিয়া দুনিয়ায় আলোচ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে ভোজপুরি অভিনেত্রীদের এই রকম চরম সাহসিকতা নিয়ে। কয়েক বছর ধরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে অনেক সাহসী ভিডিও রিলিজ হয়েছে।

সেই সব ভিডিওগুলি ঘাম ঝরিয়ে দিয়েছে নেটিজেনদের। আবার সেই ভিডিওগুলি চোখের পলকে হয়ে যাচ্ছে লাখ লাখ ভিউ। আজকে ঠিক তেমন ধরনের একটি ভোজপুরি সাহসী গানের ভিডিও নিয়ে এলাম।

আরও পড়ুন -  দোকানের নাম ছিল ইংরেজিতে লেখা, এক মহিলা এমনভাবে পড়লেন চমকে গেলেন নেটিজেনরা, ভিডিও ভাইরাল

যে ভিডিওটি দেখলে মুহূর্তের মধ্যে উত্তেজনা অনুভব করবেন ভক্তরা।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি যে সমস্ত অভিনেত্রীদের হাত ধরে সফলতার সিংহাসনে পৌঁছেছে, তাঁদের মধ্যে অন্যতম সাহসী অভিনেত্রী কাজল রাঘওয়ানি। তাঁর সাহসিকতার কাছে হার মেনেছে বলিউডের তাবড় অভিনেত্রীরাও। কাজল রাঘওয়ানির রোমান্টিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসলে সেইটা পরিণত হয় ট্রেন্ড ভিডিওতে।

আরও পড়ুন -  Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন অর্থাৎ ইউটিউবে এই সাহসী অভিনেত্রীর একটি রোমান্টিক ভিডিও রীতিমত ভাইরাল। যেখানে তিনি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির দারুন সফল অভিনেতা খেসারি লাল যাদবের সঙ্গে নিজেদের সমস্ত রকম সীমা অতিক্রম করতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  Bhojpuri: লাগামহীন রোমান্সে মাতলেন আম্রপালির উষ্ণ যৌবনে নিরহুয়া

মিডিয়া দুনিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি ইতিমধ্যে কয়েক লক্ষ মানুষ উপভোগ করে নিয়েছেন। অত্যন্ত জনপ্রিয় ভোজপুরি সিনেমা “কুলি নাম্বার ওয়ান”-এর অতি জনপ্রিয় গান ‘এ বালামজি মুয়া দেবা কা’-তে খেসারি লাল যাদবের সঙ্গে কাজলের উষ্ণ মুহূর্তগুলি দেখে ঘাম ঝরতে শুরু করেছে নেটিজেনদের। এবার আপনি দেখতে পারেন।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img