32 C
Kolkata
Monday, May 13, 2024

Gori Nagori: হট ফিগার নিয়ে মঞ্চে এইরকম নাচ দেখালেন গোরি নাগোরি, দর্শক চনমনে হয়ে উঠলেন

Must Read

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়াতে বেশি ভাগ সময়ে হরিয়ানভি ডান্সাররা ভাইরাল হন, তাঁদের নাচের ভিডিওর মাধ্যমে। এনাদের মধ্যে অন্যতম হলেন স্বপ্না চৌধুরী। যার নাচের ভিডিও ভাইরাল হতে দেখা যায় নেটে। সেই ভিডিওগুলি দেখার জন্য বসে থাকেন বহু নেটদুনিয়ার দর্শকরা। সম্প্রতি স্বপ্না চৌধুরী নন,এবার গোরি নাগোরির দুর্দান্ত নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সেই ভিডিওটি নেটিজেনরাও তাড়িয়ে তাড়িয়ে দেখে উপভোগ করছেন, সেটা বলাই বাহুল্য।

আরও পড়ুন -  Dance Video: মুসকান বেবির গোলাপি পোশাকে উদ্দাম নাচ, ভরা মঞ্চ কেঁপে গেল

হরিয়ানভি প্রথম সারির নৃত্যশিল্পীদের মধ্যে গোরি নাগোরি অন্যতম। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাকে চর্চায় থাকেন। তার নাচের ভিডিও ভাইরাল হয় প্রায় সময়ে। মঞ্চের সাথে তাঁকে একাধিক মিউজিক ভিডিওতেও দেখা গেছে।

নিজের ইনস্টাগ্রামের সূত্রেও প্রায়ই চর্চিত হন একাংশের কাছে। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে জোরদার ঠুমকার সাথে হরিয়ানভি গানেই মঞ্চ কাঁপিয়েছেন। তাঁর সেই নাচ দেখে উচ্ছ্বসিত হতে দেখা যাচ্ছে উপস্থিত দর্শকদেরও।

আরও পড়ুন -  মুক্তি পেতে আঁচিল থেকে, ঘরোয়া টোটকা

গোরি নাগোরির সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি তিনি নিজেই নিজের ইনস্টার পাতা থেকে শেয়ার করে নিয়েছেন। তার শেয়ার করা সেই রিলে অগণিত দর্শকদের সামনে তার পারফর্ম্যান্স যে সকলের মন জয় করে নিয়েছিল সেকথা আলাদাভাবে বলার দরকার নেই। ইতিমধ্যেই ৬৩ হাজারেরও বেশি মানুষের কাছে তাঁর নাচ পৌঁছে গিয়েছে। এদিন গোরি নাগোরিকে ডিপ নীল ঘাঘড়া-চোলিতেই দেখা যাচ্ছে। তাতে তাঁকে ভীষণ সুন্দরী লাগছে। তার দক্ষ নৃত্য পরিবেশনা যে আবার একাংশের মাঝে প্রশংসা এনে দিয়েছে, সেটা বলার কিছু নেই। তার একাধিক ঝলক রয়েছে শেয়ার করে নেওয়া রিল ভিডিওর কমেন্টবক্সেই। এখন ‘গোরি নাচে নাগোরি নাচে’র তালে তাল মিলিয়েই সোশ্যাল মিডিয়ার পাতায় চর্চিত হচ্ছেন।

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img