32 C
Kolkata
Sunday, May 12, 2024

Shilpa Shetty: ৪৮ এর শিল্পা-কে দেখুন, কালার মনোকিনিতে নেটে আগুন ছড়ালেন, ছবি দেখে নিউ জেনারেশন বাকরুদ্ধ

Must Read

একটা কথা শোনা যায়, বয়স ২০ তেই মেয়েরা নাকি বুড়ি হয়ে যায়। এবার সেই কথাটা আর চলবে না।

এইরকম, বয়স ৪৮ কে পাত্তা না দিয়ে গ্ল্যামারাস ভঙ্গিমায় নিজেকে মেলে ধরেছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি (Shilpa Shetty)। তিনি প্রমাণ করে দিলেন। ২০ তেই মেয়েরা বুড়ি নয়।

অভিনেত্রী শিল্পা সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়। তিনি যা করেন বা করতে ভালোবাসেন সেটাই তুলে ধরেন সোশ্যাল মিডিয়ার পাতায়। বড় পর্দায় নিয়মিত না দেখা গেলেও, সোশ্যাল মিডিয়ায় তিনি প্রায় সময় থাকেন। সম্প্রতি, শিল্পা তাঁর একটি ছবি পোস্ট করেছেন যেটা সোশ্যাল মিডিয়ায় আগুন লাগালেন। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “টাস্কান সূর্যের নীচে স্নান করার অভিজ্ঞতা দুর্দান্ত। এই জায়গাটি ঐশ্বরিক। কথিত আছে, ৩ হাজার বছর ধরে এটি পবিত্র জল হিসেবে বিবেচিত হয়ে আসছে। ঝর্ণা থেকে যে গরম জল বের হয়, তার সংস্পর্শে আসে তার অনেক স্বাস্থ্য উপকারিতা রয়েছে।”নেট দর্শক শিল্পাকে এই রকম অবস্থায় দেখে মুগ্ধ হয়েছে।

আরও পড়ুন -  আবহাওয়া দপ্তর পূর্বাঞ্চলীয় অধিকর্তা কি জানালেন সঞ্জীব বন্দ্যোপাধ্যায় বৃষ্টি নিয়ে?

কেও কেও ভাবতেও পারছে না যে এই বয়সে এসেও এত সুন্দর ফিগার তিনি কিভাবে ধরে রেখেছেন! আবার এই বয়সে এসে মনোকিনিতে এতটা আকর্ষণীয় কিভাবে সম্ভব? রহস্য কি?

আরও পড়ুন -  Shilpa Shetty: হলিউড তারকার সঙ্গে শিল্পার চুমুর দৃশ্য আবার ভাইরাল, রাজের জন্যই ফের শিরোনামে অভিনেত্রী

এখনও পর্যন্ত শিল্পার পোস্ট করা ছবি ঘিরে উত্তেজনা এখন ঊর্ধ্বমুখী। তাঁর ছবির নিচে বন্যার মতন কমেন্ট এসে যাচ্ছে। অনেকেই শিল্পার ফিগারের প্রশংসা করলেন। আবার কেউ তাঁর এমন আকর্ষণীয় ফিগারের রহস্য কি জানতে চাইছেন?

শিল্পার ইনস্টাগ্রাম প্রোফাইল দেখলে দেখা যাবে যে, তিনি নিজেকে বেশিরভাগ সময় এক্সারসাইজ এবং যোগাসনের মধ্যে ডুবে থাকেন। বিভিন্ন ধরনের ফল তার ডায়েট চার্টে আছে, বিশেষ করে মরশুমি ফল।

আরও পড়ুন -  Karisma Kapoor: বিচারকের আসনে করিশ্মা, শিল্পা বাতিল, প্রথম দিনেই উপহার দিলেন অভিনেত্রী

তিনিও মাঝেমধ্যে মিষ্টি খাবার খেয়ে দর্শকদের অনুপ্রেরণা দেন যে মাঝেমধ্যে মিষ্টি খেলে কেউ মোটা হয় না, আকর্ষণীয় ফিগারের জন্য অবশ্যই খাওয়া উচিত হেলদি খাবার, পর্যাপ্ত ঘুম এবং এক্সারসাইজ প্রতিদিন।

Latest News

Web Series: পর পর উল্লুতে রিলিজ হচ্ছে সাহসী ওয়েব সিরিজগুলি, দেখবেন কিন্তু ঘর বন্ধ করে

Web Series: পর পর উল্লুতে রিলিজ হচ্ছে সাহসী ওয়েব সিরিজগুলি, দেখবেন কিন্তু ঘর বন্ধ করে।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img