34 C
Kolkata
Sunday, April 28, 2024

Tamil Nadu: নিহত ৫, আহত ৯০ বাস দুর্ঘটনা, তামিলনাড়ুতে

Must Read

নিহত ৫, আহত ৯০ বাস দুর্ঘটনা, তামিলনাড়ুতে।

দুটি বাসের সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন তামিলনাড়ুতে। আহত হয়েছেন অন্তত ৯০ জন। আহতদের উদ্ধার করে। হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার তামিলনাড়ুর কুদ্দালোর জেলাতে এ দুর্ঘটনা ঘটে। সংবাদমাধ্যম ইন্ডিয়া এক্সপ্রেসের প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

নেল্লিকুপ্রাম পুলিশ জানায়, পুদুচেরিগামী একটি বাসের সামনের টায়ার মেলপাট্টমপাক্কামে ফেটে যায় ও চালক গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। সেই সময়ে বিপরীত দিক থেকে তিরুভান্নামালাইয়ের উদ্দেশ্যে আসা একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। তাতেই ৫ জন নিহত এবং ৯০ জন আহত হয়েছে।

আরও পড়ুন -  গুড ফ্রাইডে ও ইস্টার নিয়ে কিছু তথ্য

দুর্ঘটনায় নিহতরা হলেন, এম আঙ্গলামানি (৩৩), কে মুরুগান (৫০), এস সেনুভাসন (৫০), পি ধনপাল (৬০) ) এবং ভি নটরাজ (৮০)। দুর্ঘটনায় আহত যাত্রীদের উদ্ধার করে জেলার সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহতদের পুদুচেরির জওহরলাল নেহেরু ইনস্টিটিউট অব পোস্ট-গ্র্যাজুয়েট মেডিক্যাল রিসার্চে স্থানান্তর করা হয়েছে।

আরও পড়ুন -  মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভেতরে মারুতি গাড়ি !

দুর্ঘটনায় আহত যাত্রীদের উদ্ধার করে জেলার সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে গুরুতর আহতদের পুদুচেরির জওহরলাল নেহেরু ইনস্টিটিউট অব পোস্ট-গ্র্যাজুয়েট মেডিক্যাল রিসার্চে স্থানান্তর করা হয়।

আরও পড়ুন -  Short Film: শর্টফিল্মে ফুলশয্যার ঘনিষ্ঠ দৃশ্য, দেখবেন না সবার সামনে

এ ঘটনায় মুখ্যমন্ত্রী এমকে স্ট্যালিন সমবেদনা জানিয়ে নিহতদের পরিবারকে ২ লাখ টাকা ও গুরুতর আহতদের ৫০ হাজার আর কম আহতদের ২৫ হাজার করে ক্ষতিপূরণ দেয়ার ঘোষণা করেছেন। আহতদের ভালো চিকিৎসা দেয়া হচ্ছে কিনা তা নিশ্চিত করার জন্য দুই মন্ত্রীকে নিযুক্ত করেছেন এমকে স্ট্যালিন।

ছবিঃ এনডিটিভি

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img