39 C
Kolkata
Friday, May 3, 2024

জলপরীর মতো সুন্দর রণবীর কাপুরের শ্যালি, যদি চেহারা দেখেন প্রেমে পড়বেন, ছবি রইল

Must Read

জলপরীর মতো সুন্দর রণবীর কাপুরের শ্যালি, যদি চেহারা দেখেন প্রেমে পড়বেন, ছবি রইল।

কম চর্চা হয়নি মিডিয়ার পাতায় রণবীর কাপুর এবং আলিয়া ভাটের রসায়ন এর কথা নিয়ে। প্রায়ই কোন না কোন কারণে চর্চায় আসেন। বিয়ে থেকে শুরু করে সন্তান সবই মিডিয়া থেকে সাধারণের চর্চার কেন্দ্রবিন্দুতে। সেকথা আর বলার দরকার নেই। আপাতত এই তারকা জুটি একেবারে ভিন্ন একটি কারণের সূত্র ধরেই মিডিয়ার পাতায় আবার চর্চায় এলেন।

আরও পড়ুন -  Rani Mukherjee: রানি মুখার্জী, জীবনের গোপনীয়তার উপর থেকে পর্দা সরাবেন

পারভিন ববির সাথে সম্পর্ক ভেঙে যাওয়ার পর কিরণ ভাটের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অভিনেত্রী। পরবর্তীকালে তার সাথেও বিচ্ছেদ ঘটে যায় পরিচালকের। তারপর সনি রাজদানের সাথে আবারো বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তাদেরই দুই সন্তান আলিয়া ভাট এবং শাহিন ভাট। এবার মিডিয়ার পাতায় শাহিনের সূত্র ধরেই চর্চিত রণবীর-আলিয়া যুগল।

আরও পড়ুন -  Koel Mallick: শরীরে নেই মেদের চিহ্ন, মা হয়েও, নতুন ভাবে প্রকাশ কোয়েল

আলিয়ার বড় দিদি তিনি। রণবীর কাপুরের শালিকা। এনার অভিনয় জগৎ-এর সাথে তার সরাসরি যোগসূত্র না থাকলেও, তিনি এই অভিনয় দুনিয়ার সাথে ওতপ্রোতভাবে জড়িত। তার মা থেকে শুরু করে বাবা বোন সকলেই এই অভিনয় দুনিয়ার মানুষ। সেকথা আর বলার প্রয়োজন নেই।

আরও পড়ুন -  Anushka-Virat: স্ত্রীর হট ছবি দেখে সাথে সাথে প্রতিক্রিয়া দিয়ে ফেলেছেন, ক্যপ্টেন কোহলি !

এই মুহূর্তে শাহিন ভাটের বেশ কিছু ছবির ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। সেই সূত্র ধরেই একাংশের মত, বলিউডের একাধিক ডিভার পাশাপাশি নিজের বোন আলিয়া ভাটকেও স্মার্টনেসর কিংবা সৌন্দর্যের দিক দিয়ে টেক্কা দিতে পারেন।

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img