30 C
Kolkata
Saturday, April 27, 2024

Anushka-Virat: স্ত্রীর হট ছবি দেখে সাথে সাথে প্রতিক্রিয়া দিয়ে ফেলেছেন, ক্যপ্টেন কোহলি !

Must Read

মা দুর্গার নামের সঙ্গে মিল রেখে নিজের মেয়ের নাম রেখেছিলেন তারকা দম্পতি। হিন্দু ধর্ম অনুসারে ভামিকা নামের অর্থ হল মা দুর্গা। বিরাট-অনুষ্কার রোজনামচাও বদলে গিয়েছে ভামিকার আগমনের পর থেকে। দেখতে দেখতে এই একরত্তি অনেকটাই বড় হয়ে গিয়েছে। সম্প্রতি ১০ মাস পূর্ণ করেছে ভামিকা। প্রতিদিন একটু একটু করে বড় হচ্ছে ভামিকা। আর মেয়ের বড় হওয়া উপভোগ করছেন দুজনে।

 আইপিএল খেলতে আমিরশাহিতে উড়ে গিয়েছিলেন তখনও সঙ্গে ছিলেন অনুষ্কা-ভামিকা। তারপর সেখান থেকেই ইংল্যান্ডে চলে যান তাঁরা। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়ানশিপ এবং ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ চলাকালীনও বিরাটের সঙ্গ দিয়েছেন অনুষ্কা আর ভামিকা। রানির দেশেই একরত্তির ৬ মাসের জন্মদিনও পালন করেছিলেন বিরুষ্কা। আইপিএলের দ্বিতীয় পর্বেও স্বামীর সঙ্গে দুবাই পৌঁছেছিলেন অভিনেত্রী, তবে বিজ্ঞাপনী শ্যুটিংয়ের কাজে গত মাসেই মুম্বইয়ে ফিরেছেন ভামিকা জননী। দুবাইতেই স্বামীর জন্মদিন আর দিওয়ালি উদযাপন করেছিলেন তাঁরা।

আরও পড়ুন -  Warm Jalkeli: উষ্ণ জলকেলি, কয়েকজন লাস্যময়ী

মঙ্গলবার অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নিজের একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন৷ এই দিনটি তিনি পুলের ধারে আর ভালো ভালো দক্ষিণী খাবার খেয়ে কাটালেন অনুষ্কা শর্মা। ইনস্টাগ্রামে নিজের সাঁতারের আর দক্ষিণী খাবারের একগুচ্ছ ছবি শেয়ার করলেন অভিনেত্রী। এদিন অভিনেত্রী উজ্জ্বল নিয়ন গ্রিন মনোকিনি পরে দেখা পাওয়া গেল অনুষ্কার। খোলা চুল, নো মেক আপ আর মুখে এক গাল লাস্যময়ী হাসি। একটা ক্যানডিড ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। আর আরেকটা ছবিতে তাঁকে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিতে দেখা গিয়েছে।

স্ত্রীর হট ছবি দেখে সাথে সাথে প্রতিক্রিয়া দিয়ে ফেলেছেন ক্যপ্টেন কোহলি। কমেন্ট বক্সে একটা হার্ট ইমোজি আর আরেকটা হার্ট আই ইমোজি দিয়েছেন। এদিন নিজের ইনস্টাস্টোরিতে নিজের লাঞ্চের ছবিও দিয়েছেন বিরাট ঘরণী। এদিন অভিনেত্রীকে কলাপাতায় করে পরিবেশন করা হয়েছে উত্থাপাম আর সাইড ডিশ। সাথে একটা কলাও দেখা গেল থালার পাশে। ‘delicious’ অর্থাৎ সুস্বাদু লিখে সেই ছবি শেয়ার করেছেন তিনি।

আরও পড়ুন -  থাকতে চান না আলিয়া, রণবীরের মায়ের সঙ্গে, নিতু কাপুর বাড়ি ছেড়েদিলেন

Latest News

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন

Short Film: বউ থাকতে সুন্দরী গার্লফ্রেন্ডের সাথে ভরপুর রোমান্স এই যুবকের, শর্ট ফিল্মটি একদম গোপনে দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img