38 C
Kolkata
Friday, May 3, 2024

থাকতে চান না আলিয়া, রণবীরের মায়ের সঙ্গে, নিতু কাপুর বাড়ি ছেড়েদিলেন

Must Read

মিডিয়ার নজর থাকে সর্বদা কাপুর পরিবারের উপর। যেকোনো খবরই নিমেষে নজরকাড়ে সকলের। এই মুহূর্তে একটি ঘটনাকে কেন্দ্র করে চর্চায় রয়েছেন রণবীর কাপুর, নিতু কাপুর এবং আলিয়া ভাট।

আলিয়া এবং রণবীরকে একই চোখে দেখেন নিতু, একথা সকলেরই জানা। সম্প্রতি জানা গিয়েছে, নিতু কাপুরের সাথে এক বাড়িতে থাকতে নারাজ রণবীর পত্নী। সেই কারণবসতই আলাদা বাড়ি কিনেছেন নিতু কাপুর।

আরও পড়ুন -  ল্যাপটপ কি ভাবে ভালো রাখবেন কিছু টিপস জেনে রাখুন, কাজে লাগবে

মিডিয়া সূত্রে খবর মিলেছে, বান্দ্রার কুরলা কমপ্লেক্সে নতুন বিলাসবহুল বাংলো কিনেছেন নিতু কাপুর। সেই বাংলোর মূল্য আনুমানিক ১৭ কোটি ৪০ লক্ষ টাকা। কি কারণে, হঠাৎ বাড়িবদলের সিদ্ধান্ত নিতু কাপুরের? নতুন বাংলো কেনার খবর প্রকাশ্যে আসার পর থেকেই উঠছে প্রশ্ন। তবে কি আলিয়ার সাথে বনিবনা হচ্ছে না অভিনেত্রীর? বাংলো কেনার খবর শুনে নেটনাগরিকদের একাংশের তেমনটাই ধারণা হয়েছে।

আরও পড়ুন -  Aabha Paul: সেক্সি পোজ দিলেন বাথটাবে বসে, গোলাপ পাতায় ঢেকে, মানুষ ঘামছে ছবি দেখে

আসল কথা হল, নিতু কাপুর একটু একা নিজের মতো করে সময় কাটানোর জন্যই এই বাংলা কিনেছেন। জানা গেছে, বান্দ্রার কুরলা কমপ্লেক্সে অভিনেত্রীর একাধিক ঘনিষ্ঠ বন্ধুরাও থাকেন। সেই কারণেই তাদের কাছাকাছি থাকতে এবং নিজের মতো সময় কাটাতে এই সিদ্ধান্ত অভিনেত্রীর।

আলিয়ার সাথে কোন সমস্যাই নেই নিতু কাপুরের, সেকথা আপাতত স্পষ্ট সকলের কাছেই। তাকে নিজের মেয়ের চোখেই দেখেন অভিনেত্রী। নিতু কাপুরের সাথে একেবারে মা-মেয়ের সম্পর্ক আলিয়ার। সেক্ষেত্রে তার সাথে না থাকতে চাওয়ার কোন কারণই নেই। সম্প্রতি অভিনেত্রীর সাথে আলিয়ার যে মনোমালিন্যের খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একাংশের মাঝে পৌঁছেছে সেটি যে একেবারেই ভুল, আর বলার অপেক্ষা রাখছে না মনে করেন নেটনাগরিকরা।

আরও পড়ুন -  Rubel Hossain: পেসার রুবেল, টেস্ট ক্রিকেট থেকে অবসর

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img