30 C
Kolkata
Saturday, May 4, 2024

Aabha Paul: সেক্সি পোজ দিলেন বাথটাবে বসে, গোলাপ পাতায় ঢেকে, মানুষ ঘামছে ছবি দেখে

Must Read

আজকের প্রজন্ম বেশি পছন্দ করেন ওয়েব প্ল্যাটফর্মকে। মানুষই এখন ঝুঁকছেন ঐ দিকেই। ওয়েব প্ল্যাটফর্মে বড়পর্দার থেকে বাধা নিষেধ অনেকটাই কম।

এমন অনেক দৃশ্যই দেখানো সম্ভব হয়, যা হয়তো বড়পর্দায় সবসময় দেখাতে পারেন না পরিচালকরা। সেই সূত্র ধরে খুব স্বাভাবিকভাবেই ওয়েব প্লাটফর্ম সমস্ত অনুষ্ঠান ও সিরিজ দিনে দিনে পছন্দের হয়ে উঠছে সাধারণ দর্শকদের।

 সেইসমস্ত অনুষ্ঠানের তারকারাও বেশ ভালোই পরিচিতি অর্জন করে নিচ্ছেন দর্শকদের মাঝে।

আরও পড়ুন -  Sofia Ansari নির্লজ্জতার সীমাহীন ছাড়িয়েছে এই ছবিতে, তার শরীরের অনেকটা দেখালেন

ওয়েব প্লাটফর্মে প্রায়ই একাধিক ওয়েব সিরিজের একাধিক দৃশ্যে কিছু কিছু ক্ষেত্রে প্রয়োজনের থেকে একটু বেশি বোল্ড দৃশ্যে অভিনয় করতে হয় অভিনেত্রীদের। সেই দৃশ্য রীতিমতো তাড়িয়ে তাড়িয়ে উপভোগও করেন দর্শকমহলের একাংশ।

সেই সিরিজের একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করে এমন অনেকেই রয়েছেন যারা দর্শকদের মাঝে সাহসী অভিনেত্রী হিসেবে নিজেদের একটা আলাদা পরিচিতি পেয়েছেন। তাদের মধ্যে আভা পাল অন্যতম। সম্প্রতি আবারো নিজের বোল্ড অবতারের সূত্র ধরেই চর্চার আলোয় অভিনেত্রী।

আরও পড়ুন -  জাতীয় রাজধানী অঞ্চল দিল্লি, হরিয়ানা, পাঞ্জাব, উত্তরাখণ্ড এবং গোয়ায় আয়কর বিভাগের অভিযান

আভা পাল নিজের সাম্প্রতিক শেয়ার করে নেওয়া বেশ কয়েকটি ছবির সূত্র ধরে চর্চার আলোয়। ছবিতে গোলাপের পাপড়ি ছড়ানো বাথটাবের জলে কালো বিকিনিতে দেখা গিয়েছে তাকে। খোলা চুলে, ভিজে শরীরে এদিন ক্যামেরার সামনে দেখা মিলেছে তার। বোল্ড ফটোশুটের সূত্র ধরেই এদিন এই লুকে দেখা মিলেছে।

এই প্রথমবার নয়, এর আগেও একাধিকবার এমন বিকিনি লুকে দেখা মিলেছে অভিনেত্রীর। আপাতত তার এই সাম্প্রতিক বোল্ড ফটোশুট লুক রাতের ঘুম উড়িয়েছে নেটনাগরিকদের একাংশের। পারদ বাড়িয়েছে সোশ্যাল মিডিয়ারও।

আরও পড়ুন -  উপস মুহূর্তের শিকার অনুষ্কা শর্মা, অফশোল্ডার টপ পরে, সামনে এসেছে VIDEO, তোলপাড় ইন্টারনেট

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img