32 C
Kolkata
Saturday, April 27, 2024

Sofia Ansari নির্লজ্জতার সীমাহীন ছাড়িয়েছে এই ছবিতে, তার শরীরের অনেকটা দেখালেন

Must Read

সোশ্যাল মিডিয়ার পাতায় বেশ জনপ্রিয় নেটনাগরিকদের কাছে সোফিয়া আনসারি। নিজেকে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবেই ব্যক্ত করেছেন। তার সোশ্যাল মিডিয়ার বিশ্লেষণ অনুযায়ী, তিনি একাধারে মডেল ও অভিনেত্রী।

নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা চোখে পরার মতো। প্রায়ই নিজের ছবি কিংবা ভিডিওর সূত্র ধরে চর্চায় আসেন। বেশিরভাগটাই বোল্ড লুকে দেখা যায় সোফিয়াকে। সম্প্রতি নেটমহলে তার একাধিক বোল্ড ঝলক ভাইরাল হয়েছে। আপাতত সেই সূত্রেই নেটজনতার একাংশের মাঝে পুনরায় চর্চার আলোয় রয়েছেন তিনি।

আরও পড়ুন -  অভিনেত্রী Monalisa, সামনে ঝুঁকে এই ভাবে পোজ দিলেন, মেরুন অফশোল্ডার গাউনে ক্যামেরার সামনে

এখন অভিনেত্রী হিসেবে নেটদুনিয়ায় কম সক্রিয় নন তিনি। ইনস্টার পাতায় ১০ মিলিয়নের কাছাকাছি ফলোয়ার্স রয়েছে। তার এক ঝলক পাওয়ার আশায় অপেক্ষায় বসে থাকেন তার অগণিত ভক্তরাও। অভিনেত্রীও যে তাদের নিরাশ করেন না, সেকথা আলাদাভাবে বলার অপেক্ষা নেই। এই মুহূর্তে অভিনেত্রীর একাধিক খুব সাহসী ঝলক পুনরায় প্রকাশ্যে এসেছে। সেইসমস্ত ঝলক দেখেই অধিকাংশের মত, সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন উরফি জাভেদের থেকেও সাহসী সোফিয়া এক কথায় বলা যায়।

প্রায় অভিনেত্রীকে ক্যামেরার সামনে স্বল্পবেশে দেখা যায়। কখনো বিকিনি লুকে বা কখনো মর্ডান স্টাইলিশ ওয়েস্টার্ন লুকেও হাজির হন তিনি। শুধুমাত্র অন-ক্যামেরা নয় অফ-ক্যামেরাতেও যথেষ্ট সাহসী এই অভিনেত্রী। অবশ্য সেকথা সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই স্পষ্ট।

খুব সম্প্রতি সুনিধি চৌহানের গানের তালেই সাদা বিকিনি লুকে রিল বানিয়েই চর্চায় উঠে এসেছিলেন অভিনেত্রী। সেই ঝলক নিয়ে চর্চা চলাকালীনই তার আরো বেশ কিছু ঝলক ভাইরাল হতেই আবারো মিডিয়ার নজর কেড়েছে অভিনেত্রী।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img