37 C
Kolkata
Friday, May 3, 2024

অভিনেত্রী Monalisa, সামনে ঝুঁকে এই ভাবে পোজ দিলেন, মেরুন অফশোল্ডার গাউনে ক্যামেরার সামনে

Must Read

মোনালিসা অভিনয় জগৎ-এর খুব পরিচিত নাম। তিনি একাধিক ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম একটি নাম মোনালিসা। বাংলায় কেরিয়ারের শুরুতেই বেশ কয়েকটি কাজ করেছিলেন। হাল আমলের বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে।

এখন তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি জনপ্রিয় ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথে এখন চুটিয়ে সংসার করছেন।

অভিনেত্রী হিসেবে নেটমাধ্যমে তার আনাগোনা খুব বেশি। প্রায়ই নিজের একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তার অনুরাগীর সংখ্যা অনেক। তারা অধীর আগ্রহে অপেক্ষা করে বসে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর এক ঝলক দেখার জন্য। অভিনয়ের পাশাপাশি নিজের পরিবার এবং স্বামী বিক্রান্তের সাথে সময়ও কাটাতে পছন্দ করেন। সময়-সুযোগ পেলে বেরিয়ে পড়েন ঘুরতে। সেই মুহূর্তগুলোর ঝলকও নিজেই ভাগ করে নেন নিজের অনুরাগীদের সাথে। স্বাভাবিকভাবেই ভাইরাল হয়ে যায় নিমেষে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

সাম্প্রতিক শেয়ার করে নেওয়া ঝলকে মোনালিসাকে ওয়াইন রঙের ডিজাইনার অফশোল্ডার, সাইড স্লিটেড গাউনে দেখা যাচ্ছে। এদিন মানানসই লিপস্টিকে হাতে মূল্যবান ব্রেসলেট এবং আংটি পরেছিলেন। নিয়েছিলেন মানানসই নুড, গ্লসি মেকাপের পাশাপাশি কানে পরেছিলেন মূল্যবান পাথরের দুল। পায়ে ছিল সোনালী হাই হিল। মানানসইভাবে চুলও বেঁধেছিলেন অভিনেত্রী। একবার ক্যামেরার দিকে তাকিয়ে, আবার কখনো অন্যদিকে তাকিয়েই পোজ দিয়েছিলেন তিনি। তার চোখে-মুখে, শরীরী হাবভাবে ছিল বোল্ডনেসের আবভাব। একটি সাজানো গোছানো সেটেই এই বেশে দিয়েছিলেন একাধিক পোজ। তারই বেশ কিছু ঝলক শেয়ার করে নিয়ে অভিনেত্রী ক্যাপশনে লিখেছিলেন, মানুষের হৃদয়ে রানির মতো থাকতে চান। উল্লেখ্য, কোনো ফটোশুটের খাতিরে কিংবা কোন শুটিংয়ের সূত্র ধরেই এই বেশে সেজে উঠেছিলেন তিনি, যেটা নিঃসন্দেহে সকলের দৃষ্টি আকর্ষণ করেছে।

আরও পড়ুন -  Malaika Arora: অর্জুন প্রেমিকা নিখুঁত ফিগার দেখালেন আঁটসাঁট গাউনে, ছবি ভাইরাল হতেই চোখ ধাঁধিয়ে গেল নেট দর্শকদের

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img