32 C
Kolkata
Sunday, May 5, 2024

VIDEO: এষা গুপ্তা সমস্ত সীমা ভেঙে দিলেন এই গরমে, ভিডিও দেখলে আরও ঘাম ঝরবে

Must Read

মডেলিং জগতে এশা (Esha Gupta) পুরো হট বেবি। খুব বেশি দিন নয়, ২০১২ সালে বলিউডে হাতেখড়ি এশার।‘জন্নত ২’, ‘রুস্তম’, ‘রাজ ৩ডি’, ‘আশ্রম’ সিরিজের মতন হাতে গোনা কয়েকটি প্রজেক্টে কাজ তাঁর ঝুলিতে।

এশা এখনও কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে পারেননি, এখনও তিনি অভিনেত্রী হিসেবে মানুষের মনে দাগ কাটতে পারেনি। কিন্তু বোল্ড অবতারে ফ্যাশন করার ক্ষেত্রে এশা পয়লা নম্বরে আছেন।

আরও পড়ুন -  Swimming: সাঁতার কাটছেন সাকিব !

সম্প্রতি, ‘আশ্রম’ খ্যাত এশার একটি পুরনো ইনস্টাগ্রাম ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এশা একটি ব্ল্যাক স্লিট পোশাকে একাধিক পোজ দিয়েছেন। সাথে ফিশনেট স্টকিংসও ক্যারি করেছেন অভিনেত্রী। ব্ল্যাক অ্যান্ড হোয়াইট এর ভিডিওটিতে এশা তার গ্রীন রুম থেকে বেরিয়ে সোজা হেঁটে স্টেজে যাচ্ছেন। কালো পোশাকটিতে এশা এতটাই হট লাগছিল যে তাঁকে দেখা মাত্রই যেকোনো পুরুষের ঘাম ঝড়তে বাধ্য।
সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ হওয়ার কারণে, এশার ফ্যান ফলোয়িং বহু। এমন অনেকেই আছেন যারা রাতের ঘন অন্ধকারে গোপনে এশাকে দেখতে পছন্দ করেন। এশা ছবি কিংবা ভিডিও পোস্ট করা মানেই সেটি হবে চর্চা মুখর।

আরও পড়ুন -  Birds At Home: কড়া নির্দেশ বনমন্ত্রীর, টিয়া, ময়না ও কাকাতুয়া বাড়িতে রাখা যাবে না

ডিজিট্যাল যুগে প্রায় সমস্ত অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন। তাঁরা জানেন যে এটা এমন একটা প্ল্যাটফর্ম যেখানে খুব দ্রুত ফ্যানদের সঙ্গে যোগাযোগ রাখা খুব সহজ। এখনকার দিনে একাধিক মডেল এবং অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ ও কাজের বাইরে আলাদা একটা জগৎ বানিয়ে নিয়েছেন এই ডিজিট্যাল প্ল্যাটফর্ম। ভিডিওটা দেখে নিন।

 

View this post on Instagram

 

A post shared by Esha Gupta (@egupta)

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img