31 C
Kolkata
Saturday, May 4, 2024

Gautam Gambhir: শেওয়াগ-কপিল-গাভাস্করকে এক হাত নিলেন গম্ভীর, ‘রোজগার নেই বলে পান মসলার বিজ্ঞাপন করতে হবে’!

প্রায় ৩০ কোটি টাকার অফার পেয়েছিলেন ক্রিকেটের ঈশ্বর শচীন টেন্ডুলকার পান মশলার বিজ্ঞাপনে

Must Read

ক্রিকেটার গৌতম গম্ভীর এমন একজন মানুষ, যিনি সর্বদা অগ্নিবাণে বিদ্ধ করেন। স্পষ্ট কথা বলার জন্য অনেকের রোল মডেল হয়েছেন ভারতের এই সাংসদ তথা বিশ্বকাপ জয়ী ক্রিকেটার গৌতম গম্ভীর। মাঠে হোক কিংবা বাইরে, তার সিদ্ধান্ত ও মন্তব্য মুহূর্তের মধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখ্য, চলতি বছর আইপিএলে বিরাট কোহলির সাথে সংঘর্ষে জড়ানোর পর সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সমালোচিত হয়েছেন গৌতম গাম্ভীর। এবার ভারতের একাধিক তারকা ক্রিকেটারকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন।

আরও পড়ুন -  IPL 2023: CSK-কে হারানোর মজাই আলাদা, শিখর ধাওয়ান নুনের ছিঁটা দিলেন

সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে ভারতের প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর একাধিক তারকা ক্রিকেটারের দিকে আঙ্গুল তোলেন। সরাসরি নাম না করে বলেন,’কিভাবে একজন স্পোর্টস পারসন পান মশলার বিজ্ঞাপন করতে পারেন? হাজার হাজার তরুণ তাদেরকে রোল মডেল হিসেবে বিবেচনা করেন। নিজের রোল মডেলের কাজ থেকে যদি এই ধরনের শিক্ষা পায়, তবে এখন সময় এসেছে রোল মডেল ভাবনা চিন্তা করে বেছে নেওয়ার। আপনি অবশ্যই এমন স্পোর্ট পার্সনকে রোল মডেল হিসেবে বেছে নিন, যিনি সত্যিই রোল মডেল হওয়ার যোগ্যতা রাখে।’

আরও পড়ুন -  অনামিকা ‐ 2

জানিয়ে রাখি, বর্তমানে ভারতের একাধিক তারকা ক্রিকেটার পান মসলার বিজ্ঞাপন দিচ্ছেন। যেমন সুনীল গাভাস্কর, বীরেন্দ্র শেওয়াগ ও কপিল দেবের মত মহান ক্রিকেটারের নাম রয়েছে। গৌতম গম্ভীর কারোর নাম স্পষ্ট করে না বললেও এনাদের বিপক্ষে নিজের অগ্নিবান নিক্ষেপ করলেন।

আরও পড়ুন -  IND vs SL: দলের বাইরে যাবেন পন্থ, সুযোগ পেতে পারেন বিধ্বংসী এই ব্যাটসম্যান, শ্রীলংকার বিরুদ্ধে

একটা কথা জানিয়ে রাখি, ক্রিকেটের ঈশ্বর শচীন টেন্ডুলকার পান মশলার বিজ্ঞাপন করার জন্য প্রায় ৩০ কোটি টাকার অফার পেয়েছিলেন। তিনি তার বাবাকে দেওয়া কথা রাখতে বিজ্ঞাপনে অভিনয় করতে অস্বীকার করেন। উল্লেখ্য, শচীন টেন্ডুলকার তার বাবাকে কথা দিয়েছিলেন, তিনি কখনোই পান মশলা ও মাদক জাতীয় দ্রব্যের বিজ্ঞাপন কোন দিন করবেন না যতই টাকার অফার আসুক।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img