30 C
Kolkata
Saturday, May 4, 2024

IND vs SL: দলের বাইরে যাবেন পন্থ, সুযোগ পেতে পারেন বিধ্বংসী এই ব্যাটসম্যান, শ্রীলংকার বিরুদ্ধে

Must Read

এশিয়া কাপের ফাইনালে প্রবেশ করতে হলে আজ শ্রীলংকার বিপক্ষে জয় নিশ্চিত করতে হবে টিম ইন্ডিয়ার। সেই সাথে জয়লাভ করে রান রেট বাড়াতে হবে রোহিত শর্মাদের।

প্রথম দুটি ম্যাচে জয় নিশ্চিত করে ইতিমধ্যে পয়েন্টস টেবিলের শীর্ষ দুই স্থান দখল করে ফেলেছে শ্রীলংকা এবং পাকিস্তান আফগানিস্তানের বিরুদ্ধে দুর্দান্ত জয় লাভের পর ০.৫৮৯ রানরেট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে শ্রীলঙ্কা। অন্যদিকে ভারতকে ৫ উইকেটে পরাজিত করে ০.১২৬ রানরেট নিয়ে দুইয়ে রয়েছে পাক ব্রিগেড। এই তালিকায় তিনে থাকা ভারতের রানরেট -০.১২৬।

আরও পড়ুন -  Cricketer’s Wife: ভারতীয় এই ক্রিকেটারের হবু স্ত্রী অপ্সরার চেয়েও সুন্দরী, আপনার হুঁশ উড়বে দেখলে

পাকিস্তানের বিরুদ্ধে সুপার-৪ এর অতি গুরুত্বপূর্ণ ম্যাচে দুঃখজনক পরাজয় ঘটেছে টিম ইন্ডিয়ার। যেখানে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের একাধিক তারকা ক্রিকেটার বল এবং ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন।

বিরাট কোহলি ব্যতীত কোন ব্যাটসম্যান ৩০ ঊর্ধ্ব রান সংগ্রহ করতে পারেননি। তাছাড়া ভারতের প্রধান তিন তারকা বোলার তথা হার্দিক পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার এবং যুজবেন্দ্র চাহাল নিজেদের ব্যক্তিগত স্পেল শেষ করতে ৪০ ঊর্ধ্ব রান খরচ করেছেন। সাথে ব্যাট হাতে চরমভাবে ব্যর্থ হয়েছেন ঋষভ পন্থ। দুর্দান্ত ফর্মে থাকা দীনেশ কার্তিকের বদলে পন্থকে সুযোগ দিয়েছিলেন রোহিত শর্মা।

আরও পড়ুন -  রজনীকান্ত ৫১তম দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন

ব্যাট হাতে চরম ব্যর্থতার পর ভারতীয় দলে তার জায়গা নিয়ে ইতিমধ্যে প্রশ্ন তুলেছেন ক্রিকেটপ্রেমীরা। কারণ এই মুহূর্তে দুর্দান্ত ফর্মে রয়েছেন দীনেশ কার্তিক। বাঁহাতি ব্যাটসম্যান হওয়ার সুবাদে দলে ঋষভ পন্থকে সুযোগ দিয়েছিল ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুন -  ICC World Cup 2023: ‘গোল্ডেন যুগে’ ২০২৩ বিশ্বকাপের লোগো প্রকাশ করল ICC, ভারতের বিশ্ব জয়ের, ক্রিকেট মহলে উত্তেজনা

কিন্তু বিরাট কোহলির সঙ্গে যখন একটি লম্বা পার্টনারশিপের প্রয়োজন ছিল সেই মুহূর্তে গলি ক্রিকেটারের মত অপ্রয়োজনীয় শর্ট খেলে আউট হন তিনি। অধিনায়ক রোহিত শর্মাকে হতাশ করে ১২ বলে মাত্র ১৪ রান সংগ্রহ করে ভারতীয় দলকে বিপদে ফেলেন ঋষভ পন্থ। আর সেই কারণে মনে করা হচ্ছে, ডু অর ডাই ম্যাচে তার বদলে দলে জায়গা পেতে পারেন বিধ্বংসী ব্যাটসম্যান দীনেশ কার্তিক।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img