34 C
Kolkata
Sunday, April 28, 2024

Cricketer’s Wife: ভারতীয় এই ক্রিকেটারের হবু স্ত্রী অপ্সরার চেয়েও সুন্দরী, আপনার হুঁশ উড়বে দেখলে

অক্ষর প্যাটেল তার বাগদত্তা মেহা প্যাটেলকে বিয়ে করবেন জানুয়ারির শেষ সপ্তাহে

Must Read

আজ সিরিজের শেষ ম্যাচে লঙ্কানদের বিরুদ্ধে মাঠে নামবে ভারত।

টি-টোয়েন্টি সিরিজ জেতার পর ইতিমধ্যে হাতে একটি ম্যাচ বাকি রেখে ওডিআই সিরিজ জিতে নিয়েছে ভারত। শ্রীলঙ্কাকে একদিনের ক্রিকেটে হোয়াইটওয়াশ করতে সর্বশক্তি ব্যবহার করবেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা।

শ্রীলংকার বিপক্ষে ওডিআই সিরিজ জেতার পর বর্তমানে ভারতীয় ক্রিকেট দল সোশ্যাল মিডিয়ার নজরে রয়েছে। ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা অলরাউন্ডার অক্ষর প্যাটেল বর্তমানের সংবাদমাধ্যমে রয়েছে সম্পূর্ণ ভিন্ন কারণে।

আরও পড়ুন -  তিনবার ভূমিকম্প আধ ঘণ্টার ব্যবধানে

অক্ষর প্যাটেল নিজের হবু স্ত্রীর জন্য সংবাদ শিরোনামে রয়েছেন। অক্ষর প্যাটেলের হবু স্ত্রীর ছবি কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ার নজরে এসেছে। এরপর থেকে নেট পাড়ায় আলোচিত হচ্ছেন ভারতীয় ক্রিকেটার অক্ষর প্যাটেল।

সৌন্দর্যে অক্ষর প্যাটেলের হবু স্ত্রী স্বর্গের কোনো অপ্সরার চেয়ে কম নন বলে মনে করছেন নেট প্রেমীরা। বেশ কয়েকদিন আগে অক্ষর প্যাটেলের এই সম্পর্কের কথা প্রকাশ্যে এসেছে।

আরও পড়ুন -  WTC Final 2023: দ্বিতীয়বার ফাইনালে উঠেও অধরা রইল ট্রফি! যন্ত্রণা নিয়ে প্রত্যাবর্তন বিরাট-রোহিতের

ভারতীয় এই ক্রিকেটারের হবু স্ত্রী মেহা প্যাটেল পেশায় একজন ডায়েটিশিয়ান ও পুষ্টিবিদ। তিনি অক্ষরের ডায়েট এবং ফিটনেসের যত্ন নেন। আইপিএলেও বিভিন্ন সময় গ্যালারিতে বসে অক্ষর প্যাটেলকে সাপোর্ট করতে দেখা গেছে।

একটি গুজরাটি ওয়েবসাইট অনুসারে, জানুয়ারির শেষ সপ্তাহে অক্ষর প্যাটেল তার বাগদত্তা মেহা প্যাটেলকে বিয়ে করবেন। ২৬ জানুয়ারি ভাদোদরার জেড গার্ডেনে অনুষ্ঠিত হতে পারে বিয়ের মূল অনুষ্ঠান।

আরও পড়ুন -  Shubman Gill: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পোস্টার, ‘শুভমান ইধার তো দেখ লো’, নাগপুর টেস্টের আগে

বিসিসিআইয়ের তরফ থেকে জানানো হয়েছে, ব্যক্তিগত কারণে আসন্ন নিউজিল্যান্ডের বিপক্ষে দুটি সিরিজ থেকে ছুটি নিয়েছেন অক্ষর প্যাটেল।

সোশ্যাল মিডিয়ায় জল্পনা উঠেছে যে, বহুদিনের বান্ধবী মেহার সাথে সাত পাকে বাঁধা পড়ার জন্য দুটি সিরিজ থেকে ছুটি নিয়েছেন তিনি।

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img