26 C
Kolkata
Saturday, May 11, 2024

Rakhi Sawant: রোমান্টিক হলেন রাখি সাওয়ান্ত, স্বামী আদিলের সাথে খোলামেলা অবস্থায়, ইন্টারনেটে ভাইরাল ভিডিও

Must Read

রাখি সাওয়ান্ত বলি বিতর্কের আরেক নাম। ৪২ বছর বয়সে রাখি সাওয়ান্ত একের পর এক কীর্তি করে প্রায় লাইমলাইটে চলে আসেন।

সহকর্মীদের প্রশংসা কি নিন্দা সবকিছুই তিনি না ভাবনাচিন্তা করেই অন ক্যামেরা বলে ফেলেন। বিভিন্ন সময় খোলামেলা পোশাক পরে পাপারাৎজিদের সম্মুখীন হয়ে খবরে চলে আসেন। সাধারণ জীবনের সাথে সামঞ্জস্য রেখে চলাটা, তাঁর জীবনের ডিকশনারিতে নেই।

আরও পড়ুন -  কবে থেকে চলবে লোকাল ট্রেন ? জানিয়ে দিলো পূর্ব রেল

রাখি সাওয়ান্ত সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। তিনি তার ইনস্টাগ্রাম প্রোফাইলে বিভিন্ন ফটোশুটের ছবি বা রিল ভিডিও পোস্ট করে থাকেন। রিতেশের সাথে বিচ্ছেদের পর বর্তমানে আদিলের সাথে প্রেমে হাবুডুবু খাচ্ছেন এই কন্ট্রোভার্সিয়াল অভিনেত্রী। কিছুদিন আগে আদিলকে বিয়ে করেছেন রাখি সাওয়ান্ত। সম্প্রতি আদিলের সাথে একটি রোমান্টিক ফটোশুটের ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে যাতে অনক্যামেরা স্বামী আদিলের ঠোঁটে ঠোঁট রেখে কিস করেছেন রাখি।

আরও পড়ুন -  World Cup Final: বৃষ্টি হলে কী হবে? বিশ্বকাপ ফাইনালে

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, রাখি সাওয়ান্ত তার স্বামী আদিলের সাথে খুব স্বাচ্ছন্দে বিভিন্ন ধরনের পোজ দিয়ে ফটোশুট করছেন। শুধু তাই নয়, ভিডিওতে রাখি সাওয়ান্ত এবং আদিলকে লিপলক কিস করতে দেখা যায়। এই সময় রাখি সাওয়ান্ত একটি খোলামেলা পোশাক পরেছিলেন এবং কিলার পোজ দিচ্ছিলেন। ভিডিওটি শেয়ার করার পর ক্যাপশনে অভিনেত্রী লেখেন, “তুমি শুধু আমার আদিল”।

Latest News

Web Series: লজ্জার চূড়ান্ত সীমা অতিক্রম এই ওয়েব সিরিজে, এই দৃশ্য আছে, একদম একলা দেখবেন

Web Series: লজ্জার চূড়ান্ত সীমা অতিক্রম এই ওয়েব সিরিজে, এই দৃশ্য আছে, একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img