41 C
Kolkata
Friday, April 19, 2024

Swimming: সাঁতার কাটছেন সাকিব !

Must Read

 ৩ বছর পর মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টেস্ট ম্যাচ খেলতে নামে সাকিব আল হসান। পাকিস্তানের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচের প্রথম দিনটা গতকাল বৃষ্টির কারণে নির্ধারিত সময়ের আগেই শেষ হয়ে যায়।

দ্বিতীয় দিন নির্ধারিত সময়ের ৩০ মিনিট আগে খেলা মাঠে গড়ানোর কথা ছিল। কিন্তু ঘূর্ণিঝড় জোয়াদের কারণে রোববার সকাল থেকেই গুঁড়িগুঁড়ি বৃষ্টি হচ্ছে ঢাকাসহ সারাদেশে। ফলে নির্ধারিত সময়ে মাঠে খেলা গড়ায়নি। বৃষ্টি থেমে যাওয়া মাত্রই খেলা শুরুর পর মাত্র ৩৮ বল মাঠে গড়িয়েই দ্বিতীয় দিনের খেলা বন্ধ ঘোষণা করেন আম্পায়াররা।

আরও পড়ুন -  IPL: ফিরছেন সাকিব, আইপিএলে

খেলা নেই। সাকিব আল হাসান কিছুক্ষণ ফুটবল সঙ্গী করে অধিনায়ক মুমিনুল হকের সঙ্গে আলাপ করলেন। এরপরই যেন হারালেন অন্য ভূবনে। কে জানে, তাকে কি স্কুল ছুটির আনন্দই পেয়ে আসলো কি না। শৈশবে বৃষ্টির কারণে স্কুলে না যেতে অথবা আগেভাগে ছুটি পর যেমন দৃশ্যের দেখা মিলত, সাকিব করলেন তেমনই।

আরও পড়ুন -  India-Bangladesh: টিম টাইগার চ্যালেঞ্জিং টার্গেট দিলো ভারতকে, মিরাজের সেঞ্চুরি

এদিকে বৃষ্টির কারণে মাঠে ব্যাট কিংবা বল হাতে না নামতে পারলেও হোম অব ক্রিকেট সাঁতার কাটছেন বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় খ্যাত সাকিব আল হাসান। বৃষ্টির কারণে কাভার দিয়ে উইকেট ডেকে রেখেছে মাঠ কর্মীরা। আর সেই কাভারের উপর জমে থাকা পানিতে সাঁতার কাটার চেষ্টা করছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। আর আনন্দের অন্য ভূবনে হারালেন সেই স্কুলে পড়া ছেলেটির মতো।

আরও পড়ুন -  কেন্দ্রের দারুন স্কিম, মেয়ের স্বপ্ন সত্যি করার জন্য

Latest News

Video: খেসারির সঙ্গে উত্তপ্ত রোম্যান্সে মাতলেন কাজল, একা একা দেখুন

Video: খেসারির সঙ্গে উত্তপ্ত রোম্যান্সে মাতলেন কাজল, একা একা দেখুন।  ভোজপুরী সিনেমা: এক ঝলক। ভোজপুরী সিনেমা হল ভারতের বিহার ও পূর্বাঞ্চলের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img