31 C
Kolkata
Friday, May 3, 2024

নিধি মাধবনের বোল্ড সিন দেখে রাতের ঘুম উড়বে, উল্লুর Sursuri-Li ওয়েব সিরিজে

প্রধান ভূমিকায় অভিনয় করছেন নিধি মাধবন

Must Read

সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন। আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

 সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় রাজ করছে সবচেয়ে সাহসী একটি ওয়েব সিরিজ। সমস্ত ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের সবাই মিলে একসাথে টিভিতে দেখবেন না।

আরও পড়ুন -  ফারেবি ইয়ার পার্ট ৩ তে, অন্তরঙ্গ দৃশ্য রয়েছে ভারতী ঝাঁ এর, ঘুম উড়বে রাতের

এই অ্যাডাল্ট ওয়েব সিরিজ জগতের বেতাজ বাদশা হল উল্লুর বেশ কিছু ওয়েব সিরিজ। বিশেষ করে এর চরম সুখ পর্বের এপিসোডে উদ্দাম যৌনতা দেখা যায়। সম্প্রতি উল্লুতে জনপ্রিয়তা শিখরে রয়েছে সুরসুরি-লি ওয়েব সিরিজ। ভারতীয় দর্শকদের ব্যাপক পছন্দ হয়েছে এই ওয়েব সিরিজের প্রথম দুটি পার্ট। ওয়েব সিরিজের প্রতি ক্রেজ দেখে নির্মাতারা এর তৃতীয় পার্ট রিলিজ করেছে।

নিধি মাধবন সুরসুরি-লি পার্ট ৩ উল্লু ওয়েব সিরিজে প্রধান ভূমিকায় অভিনয় করছেন। স্টারকাস্টে রয়েছেন অঙ্কিতা ডেভ, অজয় ​​মেহরা, জয় শঙ্কর ত্রিপাঠি এবং অঙ্কুর মালহোত্রা প্রমুখরা। দ্বিতীয় পার্ট এর শেষ এপিসোডে দেখা গিয়েছিল সুর ও সুরিলির বিয়ে ঠিক হয়েছে। সুরি সূরকে প্রথম রাতের প্রস্তুতি নিতে নির্দেশ দেয়। সুরের মামাতো ভাই বাহুবলীও বিয়েতে উপস্থিত ছিলেন। সুর বাহুবলীকে পছন্দ করেন না কারণ তার সাথে তার বিয়ে ইতিমধ্যে একবার ভেঙে গেছে।

আরও পড়ুন -  VIDEO: উদ্দাম রোম্যান্স, খেসারি লাল এবং মোনালিসার, চোখ কপালে উঠবে ভিডিও দেখলে

 দাউদের ক্লিনিকে যাওয়ার সময়, কামিনী তার সাথে রোমান্টিক কথোপকথন শুরু করেন। তারপর কামিনীর বাড়িতে দাউদ পৌঁছে যায়। যখন তারা অন্তরঙ্গ রোমান্সে লিপ্ত হয়, তখন তার স্বামী দরজায় ধাক্কা দেয় ও প্ল্যান বানচাল করে দেয়। এরপর কি হবে জানতে অবশ্যই দেখতে হবে সুরসুরি-লি পার্ট ৩। সুরসুরি লি পার্ট 3 হিন্দি, ইংরেজি, ভোজপুরি, কন্নড়, মালায়লাম, তেলেগু ও তামিল ভাষায় মুক্তি পেয়েছে।

আরও পড়ুন -  সুফল বাংলার স্টলের মাধ্যমে ন্যায্য মূল্যে আলু বিক্রি শুরু

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img