35 C
Kolkata
Tuesday, April 16, 2024

Rani Mukherjee: রানি মুখার্জী, জীবনের গোপনীয়তার উপর থেকে পর্দা সরাবেন

Must Read

 ‘রাজা কি আয়েগি বারাত’ ফিল্মের মাধ্যমে শুরু। সেই সময় রানিকে দেখে অনেকে নাক সিঁটকে বলেছিলেন ‘আলুসেদ্ধ মার্কা নায়িকা’। সমালোচনাকে পিছনে ফেলে গুটি গুটি পায়ে বলিউডের মাটিতে পঁচিশ বছর পার করে ফেললেন রানি। বিয়ে করেছেন বলিউডের প্রযোজক ও পরিচালক আদিত্য চোপড়া (Aditya Chopra)কে।

অভিনয় করতে চাননি। মা জোর করে রানিকে অভিনয় জগতে এনেছিলেন। তাঁর জীবনের ঘটনা ফুটে উঠতে চলেছে রানির কলমে। লেখিকা হিসাবে আত্মপ্রকাশ করতে চলেছেন।

আরও পড়ুন -  এই স্টাইল দেখাল সোফায় বসে কালো অফ শোল্ডার ড্রেসে, ভক্তরা অস্থির দেখে

 আত্মজীবনী প্রসঙ্গে রানি বললেন, পঁচিশটা বছর ইন্ডাস্ট্রিতে কাটিয়ে দিয়েছেন। ভারতীয় সিনেমা তাঁকে অনেক কিছু দিলেও এখনও অবধি তিনি নিজের মনের কথা কাউকে বলেননি। ইন্ডাস্ট্রিতে প্রত্যেক মুহূর্ত মহিলাদের চুলচেরা বিশ্লেষণ করা হয়। রানির উপরেও প্রভাব ফেলেছিল এই বিশ্লেষণ। সেই অভিজ্ঞতাও রানি তুলতে ধরতে চলেছেন আত্মজীবনে। রানির ব্যক্তিগত জীবন নিয়েও যথেষ্ট চর্চা হয়েছে। নাম জড়িয়েছে একাধিক নায়কের।

আরও পড়ুন -  কেন্দ্রীয় রাষ্ট্রায়ত্ত সংস্থাগুলির মূলধন ব্যয় সংক্রান্ত চতুর্থ পর্যালোচনা বৈঠকে অর্থমন্ত্রী

 সেই গুজবের সত্যতা কেউ বিচার করেননি। আত্মজীবনীতে থাকবে সেই ঘটনাও।
রানির বিয়ের পর অনেকেই মনে করেছিলেন, ‘যশরাজ ফিল্মস’-এর প্রোজেক্ট মানেই রানি হবেন নায়িকা। কিন্তু কার্যতঃ তা হয়নি। অপর নায়িকাদের মতোই যশরাজের ফিল্মে অভিনয়ের সুযোগ মেলে রানির। কন্যাসন্তান আদিরা (Adira Chopra) র জন্মের পর আবারও অভিনয়ে ফিরেছেন রানি। ‘মর্দানি’ ও ‘মর্দানি 2’-তে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। রানির আগামী ফিল্ম ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’। এই ফিল্মটি পরিচালনা করছেন অসীমা ছিব্বর (Asima Chibbar)।

আরও পড়ুন -  Karan-Alia: ফুলশয্যা রাতে আনন্দ হয়নি! গোপন কথা ফাঁস আলিয়ার

 রানির আত্মজীবনী মুক্তি পাবে আগামী বছরের 21 শে মার্চ। ওই দিন রানির জন্মদিন। নিজের জন্মদিনে জীবনের সিক্রেটের উপর থেকে পর্দা সরাতে চলেছেন রানি মুখার্জী।

Latest News

Web Series: লালসা মেটাতে এই ভাবে সমস্ত সীমা অতিক্রম করলেন ভারতী ঝা, একান্ত গোপনে দেখবেন এই ভিডিওটি

Web Series: লালসা মেটাতে এই ভাবে সমস্ত সীমা অতিক্রম করলেন ভারতী ঝা, একান্ত গোপনে দেখবেন এই ভিডিওটি।  Web Series টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img