35 C
Kolkata
Monday, May 6, 2024

VIDEO: আতঙ্ক সৃষ্টি করলেন বরুণ ধাওয়ানের ভাগ্নি, ক্যাটরিনা কাইফকে পরাজিত করেছেন নাচে

Must Read

এখনকার দিনে সোশ্যাল মিডিয়া এই প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে চলে গেছেন।

সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তিনি সফল হন।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

আরও পড়ুন -  পথ দুর্ঘটনায় প্রয়াত ছেলে ঋক বিশ্বাসের ২৫ তম জন্ম দিবস উপলক্ষে নবম বর্ষ স্বেচ্ছায় রক্তদান শিবির

সম্প্রতি অঞ্জিনি ধাওয়ান নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের কাছে। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। তার শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম।

 

View this post on Instagram

 

A post shared by Anjini Dhawan (@anjinidhawan)

সম্প্রতি অঞ্জিনি ধাওয়ান ‘রেস’এর গানের তালে তাল মিলিয়েই চর্চায় উঠে এসেছেন। ‘রেস’এর ‘খোয়াব দেখে’ গানের তালে নিজের দুই সঙ্গীর সাথে একটি ডান্স স্টুডিওতেই সাম্প্রতিক এই রিল ভিডিওটি বানিয়েছেন।   ভিডিওটি বানানোর সময় তিন যুবতীই কালো স্পোর্টস ব্রা এবং কালো শর্টসে ছিলেন। পায়ে স্নিকার্সও পরেছিলেন তারা। নিজেদের নাচের সূত্র ধরে পর্দার ক্যাটরিনা কাইফকেও যে তারা রীতিমতো টেক্কা দিয়েছেন, সেকথা মানছেন নেটজনতা।

আরও পড়ুন -  "গরমে স্বাস্থ্যবান থাকার জন্য প্রয়োজনীয় লাইফস্টাইল পরিবর্তন"

অবশ্য ভাইরাল হওয়া ভিডিওতে তাদের নাচের দক্ষতায় নজর রাখলেই, তা স্পষ্ট হবে। তিনি যে এই ধরনের ভিডিও বানাতে যথেষ্ট সাবলীল, সেকথা আর আলাদাভাবে বলার নয়।

আরও পড়ুন -  Horoscope: আজ ১৯শে সেপ্টেম্বর, রাশিফল পড়ুন

Latest News

Dance Video: শুধু এক টুকরো টাওয়েল পরে হিন্দি সুপারহিট গানে নেচে ঝড় তুলে ভাইরাল হলেন যুবতী

Dance Video: শুধু এক টুকরো টাওয়েল পরে হিন্দি সুপারহিট গানে নেচে ঝড় তুলে ভাইরাল হলেন যুবতী।  এখন নতুন প্রজন্মের সামনে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img