40 C
Kolkata
Monday, April 29, 2024

Ranbir-Alia: বিখ্যাত কন্ডোম সংস্থা, রণবীর-আলিয়া -কে পরামর্শ দিলেন

Must Read

 সাক্ষাৎকারে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) বলেছিলেন, তিনি রণবীর কাপুর (Ranbir Kapoor)-কে কন্ডোম উপহার দিতে চান। সেই কথাই প্রতিধ্বনিত হল। 14 ই এপ্রিল ছিল রণবীর ও আলিয়া(Alia Bhatt)-এর বিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Durex India (@durex.india)

তাঁদের বিয়ে উপলক্ষ্যে কন্ডোম প্রস্তুতকারক সংস্থা ‘ডুরেক্স’ তাদের একতরফা ব্র্যান্ড মার্কেটিং সারল। রণবীর ও আলিয়াকে বিয়ের শুভেচ্ছা জানিয়ে ওই সংস্থাটি সোশ্যাল মিডিয়ায় লিখেছে, “মেহফিল মে তেরে, হাম না রহে যো, ফান তো নেহি হ্যায়” অর্থাৎ “অনুষ্ঠানে তাঁরা না থাকলে, আনন্দ আসবে না”।

 বিয়ের অর্থ পারিবারিক ও মানসিক বন্ধনের সাথে শারীরিক বন্ধন। এর ফলে বংশের ধারা অগ্রসর হয়। ফ্যামিলি প্ল্যানিং-এর ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে কন্ডোম। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে ‘ডুরেক্স’ এই বার্তা।

আরও পড়ুন -  দীপিকাকেও টেক্কা দেবে হবু পুত্রবধূ সানি দেওলের, সৌন্দর্যের প্রতীক!

 ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এর বিয়ের সময় ‘ডুরেক্স’ শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছিল, তাদের না ডাকা হলে ভিকি ও ক্যাটরিনার এখনই সন্তান হয়ে যাবে। ‘ডুরেক্স’-এর এই ধরনের বার্তাগুলি যথেষ্ট ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  BigNews: জোর ধাক্কা খেলেন মমতা, ইস্তফা দিলেন মুখ্যমন্ত্রীর ঘনিষ্ট ব্যক্তি

14 ই এপ্রিল রণবীরের পালি হিলের অ্যাপার্টমেন্ট সংলগ্ন ‘বাস্তু’ ব্যাঙ্কোয়েটে সাতপাক নয়, চারপাকে বাঁধা পড়েছেন রণবীর ও আলিয়া। আলিয়ার দাদু রাহুল ভাট (Rahul Bhatt) জানিয়েছেন, কাপুরদের তরফে বিয়ের জন্য যে পুরোহিত এসেছিলেন, তিনিই মন্ত্র পড়েছেন এবং রণবীর ও আলিয়ার চার পাক ঘোরার সাক্ষী থেকেছেন। বিয়ের অধিকাংশ নিয়ম পালিত হয়নি। শুধুমাত্র করিশ্মা কাপুর (Karishma Kapoor) দুজনের ‘গাঁটছড়া’ বেঁধেছেন।

আরও পড়ুন -  অবশেষে সুখবর, রুক্মিনীর সাথে বিয়ের কথা জানালেন দেব

Latest News

Urvashi Rautela: ঊর্বশী রাউতেলার ‘গোল্ড ব্র্যালেট’ Look উত্তেজনা ছড়ালেন ইন্টারনেট দুনিয়ায়, অভিনেত্রীর সর্বশেষ ছবি দেখে নিন

Urvashi Rautela: ঊর্বশী রাউতেলার ‘গোল্ড ব্র্যালেট’ Look উত্তেজনা ছড়ালেন ইন্টারনেট দুনিয়ায়, অভিনেত্রীর সর্বশেষ ছবি দেখে নিন।  এই অভিনেত্রী ঊর্বশী রাউতেলা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img