33 C
Kolkata
Wednesday, May 1, 2024

করিনা কাপুরের সাথে সম্পর্কে কি হবে? কাপুর পরিবারে নতুন অতিথি আসতে চলেছে, ছবি ভাইরাল

Must Read

বলি তারকাদের গ্ল্যামার ওয়ার্ল্ডে কাজ থেকে শুরু করে, তাঁদের ব্যক্তিগত জীবন সমস্তই অনুরাগীদের নজরে থাকে। কোন কোন অভিনেতা ও অভিনেত্রী কবে কোন ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে, প্রিয় তারকারা কোথায় ঘুরতে যাচ্ছেন বা কার সাথে সময় কাটাচ্ছেন সবকিছু নিয়েই চর্চা চলে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে।  দুনিয়াতে।

তারকাদের হাঁড়ির খবর নিতে বড় পছন্দ করেন নেট নাগরিকরা। সম্প্রতি জানা গিয়েছে, আবার নতুন অতিথির আগমন হতে চলেছে কাপুর পরিবারে। কে সে? 

সম্প্রতি জানা গিয়েছে, কারিনা কাপুরের ভাই বা অভিনেতা আরমান জৈন খুব শীঘ্রই বাবা হতে চলেছেন। শিগগিরই মা হতে চলেছেন অভিনেতার স্ত্রী আনিশা মালহোত্রা।

আরও পড়ুন -  Katrina Kaif: দু‘বছরে নেই সুখবর, মা হতে না পারায় ক্যাটরিনার উপরে চাপ ভিকির পরিবারের!

কিছু ছবি এবং ভিডিও সামনে এসেছে, যাতে আনিসাকে তার বেবি শাওয়ার উপভোগ করতে দেখা যায়। জানিয়ে রাখি, গত ১৫ এপ্রিল আনিসা তার বেবি শাওয়ার অনুষ্ঠানের বেশ কিছু ছবি ইনস্টাগ্রাম একাউন্টে পোস্ট করেন। এই পার্টির থিম ছিল, ‘আন্ডার দ্যা ওয়াটার’। অনুষ্ঠানে ঢোকার মুখেই ছিল ‘#বেবিজাইন’ লেখা বেলুন।

আরও পড়ুন -  Nysa Devgan: সেক্সি লুকে কাজল কন্যা নাইসা! শরীরী ভাঁজে নেটদুনিয়াতে ভাইরাল

পার্টিতে আনিসাকে গোলাপি রঙের স্লিপ পোশাকে দেখা গেছে। পাশাপাশি সঙ্গে কমলা রঙের শার্ট এবং কালো প্যান্টে বেশ সুন্দর দেখাচ্ছিল আরমানকে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোটা কাপুর পরিবার। করিনা কাপুরের পাশাপাশি অনুষ্ঠানে দেখা গিয়েছে আলিয়া ভাটকেও।

আগেও, ফেব্রুয়ারিতে আনিশা তার ইন্সটা হ্যান্ডেল থেকে কাপুর পরিবারের সাথে কিছু ছবি শেয়ার করেছিলেন। ওই ইভেন্টের জন্য আনিসাকে একটি রাজকীয় নীল রঙের শাড়িতে অত্যাশ্চর্য লাগছিল যা তাঁর মা তাকে উপহার দিয়েছিলেন। আনিসার পরিবার একটি গ্র্যান্ড উডস থিমযুক্ত বেবি শাওয়ারের আয়োজন করেছিল। তাদের জায়গাটি সুন্দর ফুল, প্রজাপতি ও খরগোশ দিয়ে সুন্দর ভাবে সাজানো ছিল।

Latest News

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না

Web Series: উল্লুতে এবার রিলিজ করেছে সাহসী ওয়েব সিরিজ, পরিবারের সঙ্গে দেখা যাবে না।  করোনার সময় মানুষ ঘরের মধ্যে বন্দি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img