31 C
Kolkata
Friday, May 17, 2024

Rupankar Bagchi: রূপঙ্কর বাগচী কেকে’র মৃত্যু নিয়ে কি বললেন ?

Must Read

সঙ্গীত শিল্পী কেকে (KK) প্রয়াত হয়েছেন।  গত ৩১ তারিখ সন্ধ্যায় পারফর্ম করেন নজরুল মঞ্চে। রাত ৯ টার দিকে গাড়িতে ওঠেন। গ্র্যান্ড হোটেলে ফিরে জানান, তার খুব শীত করছে ও অসুস্থ বোধ করছেন। হাসপাতালে গিয়েও শেষ রক্ষা হয়নি। সিএমআরআই হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন -  Dance Video: আম্রপালির পিঠে উষ্ণ চুম্বন দিলেন নিরাহুয়া, তারপর শুরু ঘনিষ্ঠ মুহূর্ত

মানুষটি চলে যাওয়াতে নতুন করে বিতর্ক তৈরি হয়েছে। বাংলার সঙ্গীত শিল্পী রূপঙ্কর বাগচী এদিন ফেসবুক লাইভে এসে নিজের কিছু কথা প্রকাশ করেন যা KK র অনুরাগীদের মনে আঘাত করেছে। রূপঙ্কর বলেন, “who is KK? আমাদের নিয়ে আপনারা এতো উত্তেজনা বোধ করেন না কেন? কে এই কেকে? আমরা যেকোনও কেকে-র থেকে বেটার। আমি যে ক’জন সিঙ্গারের নাম উচ্চারণ করলাম তাঁরা যেকোনও পারফরম্যান্সে কেকের থেকে ভালো। বম্বে নিয়ে এতো উত্তেজনা কেন? কতদিন বম্বের পিছনে ঘুরবেন? সাউথ ইন্ডিয়া, পঞ্জাব, উড়িষ্যাকে দেখুন, বাঙালি হোন প্লিজ।”

আরও পড়ুন -  West Bengal Weather Update: ভারী বৃষ্টির সম্ভাবনা দক্ষিণবঙ্গে, আবার নতুন নিম্নচাপ, মৎস্যজীবীদের সমুদ্র যেতে নিষেধ করেছে হাওয়া অফিসের

রূপঙ্কর যেই ভয়ানক ফেসবুক লাইভ করেন তার যথাযথ পাল্টা উত্তর তিনি নেট মাধ্যমে পেয়ে গিয়েছেন। এদিকে সংবাদমাধ্যমের তরফ থেকে যোগাযোগ করা হলে তিনি পরিষ্কার বলেন, “মানুষের মাথায় গোবর পোরা’ হওয়ার জেরেই মানুষজন তাঁর বক্তব্য বোঝেননি।”

আরও পড়ুন -  Sourav Ganguly: বিপাকে ‘মহারাজ’ সৌরভ গাঙ্গুলী ! কেন ?

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img