32 C
Kolkata
Thursday, May 16, 2024

WhatsApp: কী করে হোয়াটসঅ্যাপ মেসেজ পাঠাবেন ? নম্বর সেভ নেই

Must Read

 বিশ্বের অন্যতম জনপ্রিয় মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ, এটি বেশ ইউজার ফ্রেন্ডলি হলেও, একটি কারণে ব্যবহারকারীরা সমস্যায় পড়েছেন। কীভাবে কনট্যাক্টস সেভ না করে হোয়াটসঅ্যাপ মেসেজ পাঠাতে হয় অনেকের ধারণা নেই।

সেভ নয় এমন নম্বরগুলিতে হোয়াটসঅ্যাপ বার্তা পাঠানোর কোনও অফিসিয়াল উপায় নেই যে তাতে সহজে কাজটা করা যায়। এটি একটি দরকারী ফিচার কারণ অনেক হোয়াটসঅ্যাপে গোপনীয়তা সেটিংস “মাই কনন্ট্যাক্টস” এর মধ্যে সীমাবদ্ধ এবং আপনি হয়তো চান না যে আপনার ফোন বুকের প্রত্যেকে আপনার প্রোফাইল চিত্রটি দেখুক।

আরও পড়ুন -  বন্ধ হচ্ছে ৫০ স্মার্টফোনে হোয়াটসঅ্যাপ !

এখন দেখা যাক কনন্ট্যাক্টসে যোগ না করে হোয়াটসঅ্যাপে বার্তা পাঠাতে হয় কীভাবে? তৃতীয় পক্ষের অ্যাপ রয়েছে যা আপনাকে কোনও কনন্ট্যাক্টস যোগ না করেই হোয়াটসঅ্যাপ বার্তা পাঠাতে দেয়, কিন্তু এই অ্যাপগুলি ব্যবহার করাকে উৎসাহিত করা হয় না কারণ এটি আপনার নিরাপত্তাকে ক্ষতিগ্রস্ত করতে পারে এবং সম্ভবত আপনার অ্যাকাউন্ট নিষিদ্ধ হতে পারে।

আরও পড়ুন -  Message: শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বার্তা দিলেন, অপু বিশ্বাস

পদ্ধতিটি সহজবোধ্য এবং নম্বর সেভ না করা পরিচিত মানুষের সঙ্গে একটি চ্যাট শুরু করতে এক মিনিটেরও কম সময় লাগে৷ হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের একটি অফিসিয়াল শর্টকাট লিঙ্কে অ্যাক্সেস রয়েছে যা আপনি হয়তো জানেন না। এটি কীভাবে করবেন তা শিখতে, নীচে বর্ণিত পদক্ষেপগুলি দেখুন।

আপনার স্মার্টফোনে যেকোনো ব্রাউজার খুলুন এবং অ্যাড্রেস বারে “https://wa.me/phonenumber” টাইপ করুন।

আরও পড়ুন -  Vaifonta Festival: শুক্লপক্ষের দ্বিতীয়া তিথিতে ভাইফোঁটা উৎসব পালিত হয়, ভাইয়ের মঙ্গল কামনায়

 URL কপি এবং পেস্ট করা উচিত নয়। “ফোন নম্বর”-এর পরিবর্তে আপনাকে প্রথমে URL-এ আপনার মোবাইল ফোন নম্বর টাইপ করতে হবে। আপনি আপনার ফোন নম্বর যোগ করার পরে “https://wa.me/991125387” URL হওয়া উচিত।

তারপরেই “কন্টিনিউ চ্যাট” শব্দ সহ একটি সবুজ বাক্স এখন উপস্থিত হবে। শুধু টাচ করুন, তারপরেই আপনার WhatsApp অ্যাকাউন্টে পাঠানো হবে।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img