31 C
Kolkata
Thursday, May 9, 2024

Debina Bonnerjee: দেবিনা পূর্ণ গর্ভাবস্থায় ফিট রাখতে যা করছেন

Must Read

 করিনা থেকে অনুষ্কা প্রত্যেকেই অন্তঃসত্ত্বা অবস্থায় যোগ ব্যয়াম বা হালকা এক্সারসাইজ করেছেন।

আগেকার দিনে মেয়েরা পেটে সন্তান নিয়েও বহু পথ হেঁটে হয় জল আনতে যেত বা উঠোন ঝাড়ু দিত। সেটি হল অন্তঃসত্বা কোনো রোগ বা ব্যাধি নয়। একটি শরীরের আশ্রয়ে আরেকটি শরীর বেড়ে ওঠা, তাই দুটো শরীরের প্রসেস যাতে ঠিকঠাক কাজ করে তাই শরীরের কিছু ক্রিয়া প্রক্রিয়া দরকার হয়। অলস শরীর ডায়াবেটিস, প্রেসার অনেক কিছু বাড়িয়ে দিতে পারে।

আরও পড়ুন -  Susmita Chatterjee: সুস্মিতাকে ট্রোল নেটিজেনদের, কেন?

যারা বেশি বয়সে বাচ্চা নেন বা যারা অনেক চিকিৎসা শাস্ত্রের পর সন্তান ধারণ করছেন তাদের জন্য সঠিক ডায়েটে, ওষুধ ও যোগাসন খুবই দরকারি।

 কিছু এক্সারসাইজের ছবি পোস্ট করলেন সাম্প্রতিক চর্চিত অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায়। উল্লেখ্য, দেবিনা বর্তমানে অন্তঃসত্ত্বা । দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন। বিয়ের পর প্রায় ১০ বছর পর তার ও গুরমিত চৌধুরীর ঘরে লক্ষ্মী আসে। সেই মেয়ের বয়স যখন মাত্র ৪ মাস তখন তিনি আবারও ঘোষণা করেন দ্বিতীয় প্রেগন্যান্সি নিয়ে। এই খবরে নেট মাধ্যমে বেশ তোলপাড় হয়।

আরও পড়ুন -  Bhojpuri: শুভি শর্মার সাথে ঘনিষ্ঠ নীরাহুয়া, পাশে রয়েছে আম্রপালি, বাচ্চাদের সামনে দেখা যাবে না

 দেবিনার দ্বিতীয় প্রেগন্যান্সিকে নিয়ে মজা করেছেন, কেউ কেউ এটাই বলতে চেয়েছেন যে মাত্র ৪ মাসের শিশুকে রেখে আবার প্রেগন্যান্সি! বড্ড জলদি হয়ে গেল। অভিনেত্রী বেশ সাহস করেই কটাক্ষের উত্তর দেন। তার প্রশ্ন যারা যমজ সন্তান জন্ম দেন তারা কিভাবে পালন করছেন? তাহলে কি তিনি অ্যাবর্ট করে দেবেন?  দ্বিতীয় প্রেগন্যান্সি তার কাছে,’কিছু সিদ্ধান্ত ঈশ্বর প্রদত্ত, কেউ সেই সিদ্ধান্তের সময় বদলাতে পারে না। এটা সেরকমই এক আশীর্বাদ। আমাদের পরিপূর্ণ করতে সে আসছে।’

আরও পড়ুন -  কবে পালিত হবে এই বছরের গুড ফ্রাইডে?

ইতিমধ্যে সোনম কাপুর পুত্র সন্তানের জন্ম দিয়ে দিয়েছেন। এবার পালা আলিয়া, বিপাশা ও দেবিনার।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img