33 C
Kolkata
Sunday, May 19, 2024

Bhojpuri: শুভি শর্মার সাথে ঘনিষ্ঠ নীরাহুয়া, পাশে রয়েছে আম্রপালি, বাচ্চাদের সামনে দেখা যাবে না

Must Read

একটি ভোজপুরি গান ভাইরাল হয়েছে সম্প্রতি নেটদুনিয়ায়। গানে দেখা গেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির তিন জনপ্রিয় তারকাকে। ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে, দীনেশ লাল যাদব এবং শুভি শর্মা রয়েছে।

তিন জনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা আরও ছড়িয়েছে, বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এখন কোটিতে কথা বলছে ভিউজ।

আরও পড়ুন -  Bhojpuri Song: কাজলকে চুমুতে চুমুতে ভরিয়ে দিলেন নিরাহুয়া ফুলশয্যার খাটে, দরজা বন্ধ করুন তারপর দেখবেন

কাজল রাগওয়ানী এবং আম্রপালি দুবে দুজনেই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির দুই প্রথম সারির জনপ্রিয় তারকা। সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে দীনেশ লাল যাদব জনপ্রিয় ভোজপুরি ছবি ‘হিট’এর গানের তালেই ঘনিষ্ঠ হয়েছেন শুভি শর্মার সঙ্গে। এমন কি আম্রপালি দুবেকে পাশে রেখেই কাজলের সাথে মেতে উঠেছিলেন।

আরও পড়ুন -  জাহাজ চলাচল মন্ত্রক ভারতীয় বন্দরগুলিতে এবং চার্টার্ড বিমানের মাধ্যমে ১ লক্ষের বেশি জাহাজ কর্মীর ‘ক্রু চেঞ্জ” প্রক্রিয়া সম্পন্ন করেছে

‘যায়ে দা এ জান এ তা জাগাহে পে যাতা’র তালেই ঘনিষ্ঠ হয়েছিলেন তারা। গানের ভিডিওতে আম্রপালি দুবের পাশে শুয়েই ভিডিওকলে শুভি শর্মার সাথে কথা বললেন নীরাহুয়া। আবার করলেন রোমান্সও, খুব স্বাভাবিক ভাবেই নজর কেড়েছে নেটিভক্তদের।

আরও পড়ুন -  Arjun Tendulkar: অর্জুনের সেঞ্চুরি দেখে আবেগাপ্লুত সারা টেন্ডুলকার, অভিষেক ম্যাচ, লিখলেন ইনস্টাগ্রামে

উল্লেখ্য, ‘হিট’ ছবির এই গানটি ৪ বছর আগে ‘এসআরকে মিউজিক’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল। এখন প্রায় ২ কোটির মানুষের কাছে পৌঁছে গিয়েছে। ৪ বছর আগেকার ভিডিও হলেও আবার নিজেদের প্রিয় পছন্দের তারকাদের একসাথে দেখে বেশ খুশি ভোজপুরি দর্শকরা। দেখতে পারেন ভিডিওটি।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img