29 C
Kolkata
Friday, May 3, 2024

Susmita Chatterjee: সুস্মিতাকে ট্রোল নেটিজেনদের, কেন?

Must Read

অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায় (Susmita Chatterjee) টলিউডে খুব তাড়াতাড়ি জনপ্রিয়তা পাচ্ছেন। তিনি কিছু ওয়েব সিরিজ ও সিনেমায় অভিনয় করে ইন্ডাস্ট্রির পরিচিত মুখ হয়েছেন।

আবার তিনি কাজ করেছেন সুপারস্টার জিতের সাথে। সম্প্রতি একটি কারণের জন্য খুব ট্রোলের মুখে পড়তে হয়েছে সুস্মিতাকে। তাঁকে আবার বলিউডের উরফি জাভেদের সাথে তুলনা করেছেন। কেন? কী কাণ্ড ঘটালেন সুস্মিতা?

সম্প্রতি শহরে অনুষ্ঠিত হয়েছে ‘বেঙ্গলস মোস্ট স্টাইলিস্ট অ্যাওয়ার্ড’। টলিউড ইন্ডাস্ট্রির তারকাদের ঢল নেমেছিল শো তে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে শুরু করে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, ইশা সাহা, নীল ভট্টাচার্য ও তৃণা সাহার মতো অভিনেতা ও অভিনেত্রীদের দেখা গিয়েছিল অ্যাওয়ার্ড শো তে। এই শোতেই সুস্মিতার পোশাক নিয়ে শুরু করে দিয়েছে ট্রোলিং।

আরও পড়ুন -  ভোটের পর পায়েল, প্রথম পোস্টে এই বাক্যটি দিলেন, “স্টে কাম অ্যান্ড স্টে পজিটিভ।’

তিনি একটি ফুল স্লিভ সম্পূর্ণ নেটের টপ পরেছিলেন। ব্রালেটের স্টাইলে অত্যন্ত খোলামেলা টপের সাথে কালো ও ক্রিম রঙের স্কার্ট পরেছিলেন। সাথে এই স্কার্টেও ছিল নেটের কারুকাজ। হাই হিল ও মানানসই মেকআপ দিয়ে সেদিনের লুক কমপ্লিট করেন সুস্মিতা।

আরও পড়ুন -  পরীরা হার মেনে যাবেন রবীনা ট্যান্ডনের মেয়ের সৌন্দর্য্যের কাছে, টেক্কা দিতে পারে বলি অভিনেত্রীদের

অ্যাওয়ার্ড শো তে পা রাখতেই তাঁকে ঘিরে ধরে ক্যামেরা। পাপারাৎজির সামনে বেশ হাসিমুখেই পোজ দেন। এই ভিডিওটি ভাইরাল হতেই হেসে গড়াগড়ি নেটিজেনদের।

একজন লিখেছেন, ‘দেখে মনে হচ্ছে অর্ধেক ছাল ছাড়ানো মুরগি’। আরেকজন লিখেছেন, ‘ডিজাইনারের সত্যিই আপগ্রেড এবং আপডেট হওয়ার দরকার’। একজন আবার মন্তব্য করেছেন, ‘টলিউডের উরফি’। একজন এও লিখেছেন, ‘ডিজাইনারকে মনে হয় টাকা দেয়নি’।

সকলে উরফি জাভেদের ফ্যাশন সেন্স ও পোশাকের কথা জানেন। সুস্মিতার এমন পোশাক দেখে তাঁকে উরফির সাথে তুলনা করেই কটাক্ষ করেছেন একাংশ। কিন্তু কয়েকজন সুস্মিতার প্রশংসাও করেছেন। একজন লিখেছেন, সুস্মিতাকে সত্যিই অসাধারণ লাগছে। তবে পোশাকের নীচের অংশটাই সমস্ত লুকটা নষ্ট করে দিচ্ছে। উপরের অংশটা বেশ ক্লাসি লাগছে, কিন্তু নীচের অংশটার জন্যই এমন বাজে দেখাচ্ছে। কিন্তু সুস্মিতা ট্রোলিং নিয়ে কিছু মন্তব্য করেননি।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img