32 C
Kolkata
Sunday, May 12, 2024

ভোটের পর পায়েল, প্রথম পোস্টে এই বাক্যটি দিলেন, “স্টে কাম অ্যান্ড স্টে পজিটিভ।’

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   পায়েল দিলেন নিজের একটা ছবি আর ক্যাপশনে লিখলেন, “স্টে কাম অ্যান্ড স্টে পজিটিভ।’ একুশের নির্বাচনে খারাপ ফলাফলের পর চুপ হয়ে ছিলেন পায়েল সরকার। ভোটের একদম আগে তিনি বোল্ড ফটোশ্যুটে ভরিয়ে রেখেছিলেন ইনস্টাগ্রাম পাতা। ভোটের সময় নির্বাচনী প্রচারের ছবি ভিডিও দিয়ে সোশ্যাল মিডিয়া জ্যাম করতেন। এখন সোশ্যাল মিডিয়ায় পায়েল প্রায় গায়েব। অক্ষয় তৃতীয়া ও ঈদের শুভেচ্ছা ছাড়া আর কোনো ছবি নেই তার।

আরও পড়ুন -  অভিনেত্রী শশীকলা প্রয়াত

বেহালা পূর্ব থেকে বিজেপির হয়ে দাঁড়িয়েছেন পায়েল সরকার। এই বিজেপিতে আসার পিছনে যুক্তি দিয়েছিলেন পায়েল, “২০১৪ সাল থেকে নরেন্দ্র মোদিকে অনুসরণ করছি। বিজেপি সরকারের আমলে ভারতে অনেক পরিবর্তন এসেছে। এমন অনেক উন্নয়নমূলক পদক্ষেপ বিজেপি সরকার নিয়েছে যা অন্য কোনও সরকার নিতে পারেনি।

আরও পড়ুন -  Katrina-Vicky: গোপনে রোকা সেরে ফেললেন ভিকি-ক্যাটরিনা ! কি বললেন অভিনেত্রীর মুখপাত্র ?

এমন ছোট ছোট অনেক কিছু জিনিস আমায় আকর্ষণ করেছে।” এদিকে ২রা মে ভোটের ফলাফল বেরোয়। নিজে হেরেও সেই সময় পায়েল সোশ্যাল মিডিয়ায় একটি ট্যুইট করে লেখেন, “তৃণমূল কংগ্রেস আর দিদিকে (মমতা বন্দ্যোপাধ্যায়) পশ্চিমবঙ্গ নির্বাচনে জয়লাভ করার জন্য শুভেচ্ছা। গত কয়েক মাস বেহালা পূর্বের মানুষ আমায় যতটা ভালোবাসা দিয়েছেন আমার মনে থাকবে। এই নির্বাচনে তাঁদের সিদ্ধান্তকে আমি সম্মান জানাই। এটা আমার শেষ নয়, শুরু। আমি এই পথেই এগিয়ে যাব।”

আরও পড়ুন -  বিজ্ঞান ও প্রযুক্তি দপ্তরের সচিব কোভিড-১৯এর ফলে সৃষ্ট বিভিন্ন ডিজিটাল পরিবর্তনের সুযোগ নিয়ে আলোচনা করেছেন

পায়েল এখনও পর্যন্ত কোন কোন কাজে এগিয়ে এসেছেন তা জানা সম্ভব হয়নি। ইতিমধ্যে রাজ্য ধুঁকছে করোনা ও ইয়াস পরবর্তী কঠিন অবস্থা নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

Latest News

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন

Web Series: রাজসী ভার্মার ঘনিষ্ঠ দৃশ্যে ভর্তি এই সব ওয়েব সিরিজে, নেটদর্শকরা হা করে দেখছেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img