23 C
Kolkata
Tuesday, May 7, 2024

হাসপাতালে ছুটল ৬ বছরের শিশু, বাবাকে ঠেলাগাড়িতে শুইয়ে

Must Read

ঠেলাগাড়ি ঠেলে অসুস্থ বাবাকে হাসপাতালে নিয়ে যেতে হল মাত্র ছয় বছরের শিশুকে। এক নিমেষেই যেন শৈশব জীবন পার করে প্রাপ্তবয়স্ক হয়ে উঠতে হল।

এই ঘটনা ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ঘটনাটি ঘটেছে মধ্য়প্রদেশে।

ভাইরাল সেই ভিডিওতে দেখা গেছে, ছয় বছরের এক কিশোর একটি ঠেলাগাড়ি ঠেলে নিয়ে যাচ্ছে। গাড়িতে শুয়ে রয়েছেন এক মাঝবয়সী ব্যক্তি। ঠেলাগাড়ির অপর প্রান্ত টানছেন সেই শিশুর মা।

আরও পড়ুন -  বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে মৃত এক, আহত ৩

সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, শনিবার মধ্য প্রদেশের সিঙ্গরাউলিতে এই ঘটনা ঘটে । হাসপাতালে ফোন করেও অ্যাম্বুলেন্স না পাওয়ায়। নিজেরাই ঠেলাগাড়ি জোগাড় করে তাতে সেই শিশুর বাবাকে শুইয়ে নিয়ে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। টলোমলো পায়েই প্রায় তিন কিলোমিটার বাবাকে ঠেলাগাড়িতে শুইয়ে ঠেলে নিয়ে যায় কিশোর।

শিশুটির পরিবার জানিয়েছে, চলতি সপ্তাহেই অসুস্থ হয়ে পড়েন সেই ব্যক্তি। সরকারি অ্যাম্বুলেন্সের জন্য ১০৮ নম্বরে ফোন করে অ্যাম্বুলেন্স পাঠানোর অনুরোধ করলেও, হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়, কোনও অ্যাম্বুলেন্স নেই। রোগীকে নিজেদেরই হাসপাতালে নিয়ে আসতে হবে। বেসরকারি অ্যাম্বুলেন্স ভাড়া করার মতো সামর্থ্য নেই, তাই বাধ্য হয়ে ঠেলাগাড়িতে শুইয়ে হাসপাতালের নিয়ে আসে।

আরও পড়ুন -  President Vladimir Putin: পুতিন ইউক্রেন আক্রমণের পর প্রথম বিদেশ সফরে যাচ্ছেন

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ফের একবার প্রশ্নের মুখে স্বাস্থ্য ব্যবস্থাও। জেলা প্রশাসনের তরফে তদন্তের নির্দেশ দিয়েছেন।

ছবিঃ সংগৃহীত

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img