38 C
Kolkata
Friday, April 26, 2024

IPL 2023: হঠাৎ CSK-তে প্রবেশ বিধ্বংসী ব্যাটসম্যানের, মহেন্দ্র সিং ধোনি শিরোপা জিতবেন ৫ম বারের জন্য!

শিভম দুবে বাঁ-হাতে ব্যাট করার পাশাপাশি ডান হাতে মিডিয়াম পেস বোলিং করেন।

Must Read

কয়েকটি প্রহরের অপেক্ষা, তারপর ক্রিকেট যুদ্ধ। আগামী ৩১ মার্চ থেকে শুরু হতে চলেছে আইপিএলের মেগা আসর। প্রথমে নামবে চ্যাম্পিয়ন গুজরাটের বিপক্ষে আইপিএলের সবচেয়ে সফল দল চেন্নাই সুপার কিংস।

আইপিএলের মেগা আসর শুরু হওয়ার পূর্বে বিভিন্ন মাধ্যমে আলোচনা শুরু হয়েছে যে, মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে আসন্ন আইপিএলে শিরোপা জিতবে চেন্নাই সুপার কিংস। চেন্নাইয়ের এই শিরোপা জয়ের স্বপ্ন পূরণ করবেন ধ্বংসাত্মক অলরাউন্ডার শিভম দুবে।

আরও পড়ুন -  IPL 2023: চোট পেলেন নিতিশ কুমার রানা, শ্রেয়াস আইয়ারের পর, KKR শিবির দুঃস্বপ্নের মধ্যে

বিগত কয়েক আসর ধরে চেন্নাই সুপার কিংস নিজেদের চতুর্থ ব্যাটিং বিকল্প খুঁজে চলেছে। একের পর এক ব্যাটসম্যানকে দিয়ে গুরুত্বপূর্ণ স্থান পূরণ করার চেষ্টা করেও বারবার ব্যর্থ হয়েছেন মহেন্দ্র সিং ধোনি। দুশ্চিন্তার প্রহর খুব শীঘ্রই সমাপ্তি ঘটতে চলেছে চেন্নাই শিবিরে। চতুর্থ ব্যাটিং বিকল্প হিসেবে মহেন্দ্র সিং ধোনির দলের দায়িত্ব সামলাবেন বাঁ-হাতি ব্যাটসম্যান দুবে।

আরও পড়ুন -  Kakababur Protyaborton: ফেব্রুয়ারিতে ফিরছেন কাকাবাবু, আফ্রিকার জঙ্গলের রহস্যে নিয়ে

জানিয়ে রাখি, বিধ্বংসী ব্যাটসম্যান শিভম দুবের নির্দিষ্ট কোন ব্যাটিং পজিশন নেই। যে কোন পজিশনে ধ্বংসাত্মক ব্যাটিং করতে অভ্যস্ত। আইপিএল ২০২২-এ তিনি তার প্রতিভার পরিচয় দিয়েছেন। শিবম দুবে আইপিএল ২০২২-এর ১১ ম্যাচে ২৮৯ রান করেন, যার মধ্যে তিনি ২টি হাফ সেঞ্চুরিও করেন।

এই পরিস্থিতিতে ধ্বংসাত্মক এই ব্যাটসম্যানকে নিয়ে দুশ্চিন্তা দূর হতে পারে চেন্নাই সুপার কিংসের।
উল্লেখ্য, ভারতীয় ক্রিকেটার শিভম দুবে বাঁ-হাতে ব্যাট করার পাশাপাশি ডান হাতে মিডিয়াম পেস বোলিং করে থাকেন। ধ্বংসাত্মক ব্যাটিংয়ের পাশাপাশি ইনিংসের মাঝপথে বল হাতেও দুর্দান্ত পারফরমেন্স করতে অভ্যস্ত তিনি। চেন্নাইয়ের ভক্তরা অনুমান করছেন, শিভম দুবেকে সামনে রেখে পঞ্চম বারের জন্য আইপিএল শিরোপা জিতবে চেন্নাই সুপার কিংস!

আরও পড়ুন -  বাইক এর লক ভেঙে চুরির চেষ্টা

ছবিঃ সংগৃহীত

Latest News

Gold Price Today: সোনার দামে খুশির খবর, আজকে বাজারে সোনার দাম কমলো কলকাতায়

Gold Price Today: সোনার দামে খুশির খবর, আজকে বাজারে সোনার দাম কমলো কলকাতায়।  ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img