33 C
Kolkata
Wednesday, April 24, 2024

স্তনবৃন্তে শুধুই রাংতা, অন্তর্বাস নেই, আবারও হইচই Urfi Javed এর পোশাক নিয়ে

Must Read

বলি দুনিয়ার জগৎ এ সবথেকে বড় তারকাদের মধ্যে একজন হলেন উরফি জাভেদ। এখন তিনি তার বোল্ড লুক এর জন্য অত্যন্ত জনপ্রিয়।

যখন তিনি বিতর্কের মধ্যে থাকেন তার পোশাকের জন্য, তেমনি তিনি তার কথাবার্তার জন্যেও তাকে মাঝে মধ্যেই থাকতে হয় বিতর্কে। একটা সময় বিগবসের একজন লড়াকু প্রতিযোগী ছিলেন। এখন তিনি তার পোশাকের জন্যই বেশি চর্চার মধ্যে আছেন।

প্রতিদিন মাঝে মধ্যেই তাকে নানা রকম পোশাক পরে বেরোতে দেখা যায়। শরীরে একটা সুতো পর্যন্ত না থাকলেও, সেই পোশাকে তাকে ঝড় তুলতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। নানা জায়গায় নানা ফলোয়ার রয়েছে। তাই তার ফলোয়ার সংখ্যাও নেহাত কম নয়।

আরও পড়ুন -  Mahiya Mahi: মাহিয়া মাহি বন্যা দুর্গতদের পাশে দাঁড়াচ্ছেন

 এইসব পোশাক পরলেই তাকে ঘিরে ধরেন পাপারাজিরা। সাধারণ মানুষের কাছেও তিনি বেশ জনপ্রিয়। তিনি ভালো করেই জানেন, কিভাবে খবরের শিরোনামে আসতে হয়।

এবারে অদ্ভুত পোশাক চয়নের ক্ষেত্রে নিজেকে একেবারে অন্য মাত্রায় নিয়ে গেছেন। এই অদ্ভুত সৃজনশীল পোশাকের কারণে তাকে একাধিক কু কথার সম্মুখীন হতে হচ্ছে। তার পোশাক চয়নে তার দেহে অন্তর্বাসই নেই। বুকের খাঁজ দিয়ে তৈরি খাঁচাই কার্যত তার পোশাক। এই পোশাক নিয়ে রীতিমতো হতবাক নেটদুনিয়া।

আরও পড়ুন -  VIDEO: ভোজপুরি গানে দোলা দিয়েছে ‘বিউটি কুইন’, ইন্টারনেটে আগুন লাগিয়েছে, নাচের ভিডিও

সম্প্রতি মুম্বাইয়ে একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মের একটি অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন উরফি। সেখানেই উপস্থিত হয়েছিলেন বাংলার মেগা তারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সেখানেই এই পোশাক পরে সকলকে তাক লাগিয়ে দিলেন তিনি। বেগুনি রঙের পোশাকের সঙ্গে বেইজ রঙের প্যান্ট।

তার সঙ্গেই স্তনবৃন্ত আবরণে ব্যবহার করছেন একটি বেগুনি রঙের রাংতা। উজ্জ্বল ঠোঁট, কাজল কালো চোখ, টেনে বাঁধা চুল। অনুষ্ঠান কক্ষে ঢোকা মাত্র আলোকচিত্রীদের মধ্যে শোরগোল পড়ে গেলো। এই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই তাকে নিয়ে শুরু করেছে নেট পাড়ার কাটাছেঁড়া। অনেকেই তার এই পোশাকের শালীনতা নিয়ে প্রশ্ন তুলেছেন। সমালোচনায় বিব্রত হয়ে যাওয়ার মেয়ে তিনি নন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Latest News

এই গরমে আমের উপকারিতা কি?

এই গরমে আমের উপকারিতা কি? আমের উপকারিতা: আমরা জানি আম "ফলের রাজা" হিসেবে পরিচিত। এটি একটি সুস্বাদু এবং পুষ্টিকর ফল যা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img