32 C
Kolkata
Monday, May 6, 2024

IPL 2023: চোট পেলেন নিতিশ কুমার রানা, শ্রেয়াস আইয়ারের পর, KKR শিবির দুঃস্বপ্নের মধ্যে

কলকাতা নাইট রাইডার্স।

Must Read

হাতে মাত্র কয়েকদিন আইপিএলের মেগা আসর। একের পর এক দুঃসংবাদে দিশেহারা হয়ে পড়ছে কলকাতা নাইট রাইডার্স।

আন্তর্জাতিক টুর্নামেন্টে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে পিঠে চোট পেয়ে পুরো আইপিএলের আসর থেকে ছিটকে গেছেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়াস আইয়ার। কলকাতার নাইট রাইডার্সের অফিসিয়াল ওয়েবসাইট থেকে ইতিমধ্যে সেই তথ্য জানানো হয়েছে।

কলকাতা নাইট রাইডার্স শিবির তাদের প্রথম ম্যাচ থেকে হারিয়েছে কিউই পেসার লকি ফার্গুসনকে। হ্যামস্ট্রিংয়ে স্ট্রেনের কারণে উদ্বোধনী ম্যাচে দলে থাকতে পারবেন না কলকাতা নাইট রাইডার্সের ফাস্ট বোলার লকি ফার্গুসন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বাধা নিষিদের যাঁতাকলে পড়ে নির্ধারিত সময় কলকাতা শিবিরে যোগ দিতে পারবেন না পৃথিবীর সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও বিধ্বংসী ওপেনার লিটন কুমার দাস।

আরও পড়ুন -  নুসরত জাহানের কাছে স্বাধীনতার অর্থ কী ? নিজেই জানালেন

তারকা ক্রিকেটার হারিয়ে যখন দুঃস্বপ্নের মধ্য দিয়ে সময় কাটাচ্ছে কলকাতা নাইট রাইডার্স। সেই মুহূর্তে আরও একটি দুঃসংবাদ এসে হাজির হলো নাইট শিবিরে। বাকি সদস্যদের মত কলকাতায় নাইট শিবিরে যুক্ত হয়েছিলেন অভিজ্ঞ ক্রিকেটার নিতিশ কুমার রানা। আজ ইডেন গার্ডেন্সে অনুশীলন করতে নেমে গোড়ালিতে চোট পেয়েছেন ভারতীয় এই ক্রিকেটার।

আরও পড়ুন -  IND vs AUS World Cup Final 2023: ভারতের বিশ্বকাপ জয়ের স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত করতে পারে অস্ট্রেলিয়ার এই ৫ ক্রিকেটার

আইপিএল শুরু হওয়ার পূর্বেই কলকাতা নাইট রাইডার্সের সময় কাটছে একের পর এক অগ্নি পরীক্ষা।

শ্রেয়াস আইয়ারকে হারিয়ে নিতিশ কুমার রানাকে অধিনায়ক করার কথা ভাবছিল কলকাতা শিবির। সেই মুহূর্তে তার পায়ে চোট লাগার কারণে সেই স্বপ্নও অধরা থাকতে চলেছে শাহরুখ খানের। সূত্রের খবর, নিতিশ কুমার রানার পায়ের গোড়ালিতে চোট গুরুতর না হওয়ার কারণে খুব শীঘ্রই তিনি দলে যুক্ত হবেন বলে আশা করছেন টিম কর্মকর্তারা।

আরও পড়ুন -  Shubman Gill: শুভমান গিল, শচীন ও কোহলিকে পিছনে ফেললেন, ভারতীয় ওপেনার ইতিহাস গড়লেন ওয়ানডে-তে ডাবল সেঞ্চুরি করে

Latest News

ভালোবাসার আয়না

ভালোবাসার আয়না।  আয়না, তুমি কি দেখো আমার ভেতর, এই যে মুখ, এই যে চোখ, এই যে হাসি, এই যে অন্তরে লুকিয়ে থাকে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img