32 C
Kolkata
Saturday, April 27, 2024

নুসরত জাহানের কাছে স্বাধীনতার অর্থ কী ? নিজেই জানালেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   টলিউডের স্বাধীনতচেতা নায়িকা হিসাবে বেশ সুনাম আছে নুসরত জাহানের। নিজের শর্তে নিজের মতো করে বাঁচতে ভালোবাসেন এই টলি অভিনেত্রী। তবে তিনি অভিনয়ের পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ শিরোনামে থাকেন। বিতর্ক তাঁর পিছু ছাড়ে না, তবুও নিজ পথে অবিচল থাকেন তিনি। অভিনেত্রীর সমালোচকরাও নুসরতের এই দৃঢ়চেতা মনোভাবের তারিফ না করে থাকতে পারবেন না।

এখন বেশিরভাগ সময়ে নেট-নাগরিকদের কড়া নজর থাকেন। তিনি নিজের সোশ্যাল মিডিয়ায় কোনো ছবি পোস্ট করা মানেই তা ভাইরাল হতে বেশি সময় নেয়না। অভিনেত্রীর অন্তঃসত্ত্বা কালীন খবর প্রকাশ্যে আসতেই আগত সন্তানের পিতৃ পরিচয় নিয়ে নানান কুকথা শুনতে হয় অভিনেত্রীকে। এমনকি অভিনেত্রীর বিবাহ নিয়ে নানান কথা শুনতে হয়। নিখিল জৈনের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে থেকে অবশ্য অভিনেত্রী জানিয়েছিলেন তাঁরা লিভ ইনে ছিলেন।

আরও পড়ুন -  পিএসজির জয়, শেষ মুহূর্তের ইকার্দির গোলে

নিজের পুরোনো সম্পর্ক বেরিয়ে আসবার পর মা হওয়ার সাহসী সিদ্ধান্ত নিয়েছেন এই স্বাধীনচেতা নুসরত। তবে এই সময় প্রেমিক যশ দাশগুপ্তর সাথে থাকছেন অভিনেত্রী। এমনকি এই সময়ে বৃষ্টিভেজা শহরে হাতে হাত ধরে প্রকাশ্যে রাস্তায় ঘুরে বেরিয়েছে। তবে কোনো সমালোচক, ট্রোলারদের পাত্তা দেননি নুসরত। এরজন্য অনেকেই তাঁকে ‘নষ্ট মেয়ে’র তকমা দিয়েছেন। তবে এসবে এখন অভিনেত্রীর কিছু যায় আসেনা। কাল ছিল দেশের স্বাধীনতা দিবস। টলিউডের সেলেবরা সকলে নিজেদের মতো করে স্বাধীনতার ব্যখ্যা দিয়েছেন। তবে এই টলি অভিনেত্রী নুসরত জাহানের কাছে স্বাধীনতার অর্থ ঠিক কী? এদিন ব্যাখ্যা করলেন হবু মা।সোশ্যাল মিডিয়ার দেওয়ালে নুসরত গত বছরের স্বাধীনতা দিবস স্পেশ্যাল কিছু পুরোনো ফটোশ্যুটের থ্রোব্যাক ছবি শেয়ার করলেন। এই ছবিতে সাদা সালোয়ার কামিজ আর নীল ওড়নায় পাওয়া গেল নুসরত জাহানকে। হাতে জুড়ে কমলা,সাদা,নীল,সবুজ চুড়ি- খোলা চুল আর মেকআপে মোহময়ী নুসরত জাহান। আর ক্যপশানে লিখলেন, কোনও বিভাজন, বিভাগ ছাড়াই যে উন্মাদনা, সেটাই তাঁর কাছে স্বাধীনতা। মনের চিন্তা, অনুভূতি, প্রতি অনুভূতি এবং হৃদয়ের স্বাধীনতাই তাঁর কাছে আসল স্বাধীনতা। অনেকেই অভিনেত্রীর এই ছবির প্রশংসা করেছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Latest News

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম

Short Film: শরীরের খেলা হাঁটুর বয়সী যুবতীর সাথে, তুমুল ঝড়ের গতিতে ভাইরালের পথে এই শর্ট ফিল্ম।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img