34 C
Kolkata
Monday, May 6, 2024

পিএসজির জয়, শেষ মুহূর্তের ইকার্দির গোলে

Must Read

মেসি-নেইমার-এমবাপ্পে ত্রয়ী নিয়েও জয় পেতে ঘাম ঝরছে পিএসজির। এবার ঘরের মাঠে লিগ ওয়ানের ম্যাচে বদলি নামা মাউরো ইকার্দির শেষ মুহূর্তের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ল প্যারিস সেন্ট জার্মেই ।

লিওঁর বিপক্ষে লম্বা সময় পিছিয়ে থাকার পর ২-১ ব্যবধানের কষ্টার্জিত জয় পেয়েছে মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা।
লুকাস পাকুয়েতা লিওঁকে এগিয়ে দেওয়ার পর পেনাল্টি থেকে পিএসজিকে সমতায় ফেরান নেইমার। আর যোগ করা সময়ে গোল করে স্বাগতিকদের জয়ের নায়ক হন ইকার্দি।

আরও পড়ুন -  Message: শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বার্তা দিলেন, অপু বিশ্বাস

রোববার পার্ক দেস প্রিন্সেসে মুখোমুখি হয় দু’দল। তবে ম্যাচে এককভাবে সেভাবে প্রভাব ফেলতে পারেনি পিএসজি। লিওঁর ১২ শটের বিপরীতে তারা করেছে ১৪টি। দুদলই টার্গেটে ৫টি করে শট নিতে পেরেছে।

খেলার প্রথমার্ধ এদিন কেউই গোলের দেখা পায়নি। তবে ১৭তম মিনিটে এগিয়ে যেতে পারতো পিএসজি। লিওনেল মেসি-কিলিয়ান এমবাপ্পে যুগলবন্দী ভালো সুযোগ পেলেও প্রতিপক্ষের অ্যান্থোনি লোপেজকে ফাঁকি দিতে পারেননি।

আরও পড়ুন -  উপ-নির্বাচনের পরিস্থিতি নেই, ৮টি কারণ ব্যাখ্যা করে কেন্দ্রীয় নেতৃত্বকে চিঠি দিল রাজ্য বিজেপি

 বিরতির পর ৫৪তম মিনিটে দারুণ এক গোলে এগিয়ে যায় লিওঁ। তোকো একাম্বির সহয়তায় গোলটি করেন ব্রাজিলিয়ান পাকুয়েতা। কিন্তু ৬৬তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলকে সমতায় ফেরান নেইমার। প্রতিপক্ষের গুস্তো নেইমারকে ফেলে দিলে রেফারি পেনাল্টির বাঁশি বাজান। ম্যাচের ৭৬তম মিনিটে মেসিকে তুলে মাঠে নামানো হয় আশরাফ হাকিমিকে। আর ৬ মিনিট পর আনহেল দি মারিয়ার বদলি হিসেবে নামেন ইকার্দি।

আরও পড়ুন -  Attacked: মেয়ের শ্বশুর, শাশুড়ি এবং দেওরের হাতে আক্রান্ত বাবা ও মা

 যখন প্রায় ড্রয়ের দিকেই যাচ্ছিল, সেই মুহূর্তেই বদলি নামা আর্জেন্টাইন স্ট্রাইকার ইকার্দি নিজের নামের প্রতি সুবিচার করেন। মূল সময় শেষে যোগ করা তৃতীয় মিনিটে এমবাপ্পের ক্রস থেকে হেডের মাধ্যমে গোল করে পিএসজিকে মূল্যবান ৩ পয়েন্ট এনে দেন তিনি।

৬ ম্যাচের সবকটি জিতে ১৮ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষে রয়েছে পিএসজি।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img